আদমদীঘিতে অভিনব কৌশলে গাঁজা বহন, গ্রেপ্তার-২

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ২৯ জুন ২০২২, ১৯:২৬ |  আপডেট  : ১১ আগস্ট ২০২২, ১৪:৪০

বগুড়ার আদমদীঘিতে ১২ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া "খ" সার্কেলের সদস্যরা। বুধবার সকালে উপজেলার সান্তাহার হবির মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার উত্তর উজিরপুর গ্রামের আতাউর রহমানের ছেলে শহিদুল ইসলাম (৩৩) এবং একই থানার শেখ টোলা গ্রামের ইনসান আলীর ছেলে মনিরুল ইসলাম (২৮)।

এ বিষয়ে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের "খ" সার্কেল উপ-পরিদর্শক শামীমা আকতার বলেন, বগুড়া হতে নওগাঁগামী একটি যাত্রীবাহি বিআর সুপার পরিবহনে গাঁজা বহন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের হবির মোড় বিআরটিসি বাস কাউন্টারের সামনে ওই বাসে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় শহিদুলের দুই পায়ের মাঝখানে কটি প্লাস্টিকের বস্তা থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া মনিরুল ইসলামের হাত দিয়ে ধরে রাখা একটি ট্রাভেল ব্যাগ থেকে ৬ কেজিসহ সর্বমোট ১২কেজি গাঁজা উদ্ধার করা হয়। অভিনব কায়দায় পাঁচটি পলিথিনের প্যাকেটে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ছিল গাঁজাগুলো। 

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে বুধবার দুপুরে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে তাদেরকে বগুড়া আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত