আতিকউল্লাহ খান মাসুদের তৃতীয় জানাজা শেষে গার্ড অব অনার প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০২১ |  আপডেট  : ১২ মে ২০২১

দৈনিক জনকণ্ঠের সম্পাদক, মুদ্রাকর ও প্রকাশক এবং গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের তৃতীয় জানাজা শেষে গার্ড অব অনার প্রদান করা হয়।

আজ বৃহস্পতিবার রাজধানীর ইস্কাটনের জনকণ্ঠ ভবনে বিকেল ৩ টায় জানাজা শেষে মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের কফিন জাতীয় পতাকায় আবৃত্ত করে বিউগলের করুণ সুরে গার্ড অব অনার প্রদান করা হয়।

এই সময় জনকন্ঠের উপদেষ্টা সম্পাদক তোয়াব খান, আতিকউল্লাহ খান মাসুদের দুই ছেলে মিশাল এ খান ও জিশাল এ খান এবং জনকন্ঠ পরিবারের সকল সাংবাদিক, কর্মকতা, কর্মচারীসহ অন্যান্যরা দাঁড়িয়ে সন্মান জানান। এর আগে মুন্সীগঞ্জের মেদিনীমন্ডলে সকাল ৯টায় তাঁর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার (২২ মার্চ) ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদ রাজধানীর একটি হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন। ওই দিন তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছিল সেনানিবাসের আল্লাহু মসজিদে। পরে তাঁর মরদেহ বারডেম হাসপাতালের হিমঘরে রাখা হয়।

আগামীকাল ২৬ মার্চ শুক্রবার বাদ আছর মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হবে ইস্কাটনের জনকণ্ঠ ভবনে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত