আজ থেকে বিএনপির তিন দিনের কর্মসূচি শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৩, ১৭:৩১ |  আপডেট  : ২ মে ২০২৪, ২১:০৪

আবারও টানা তিন দিনের কর্মসূচি নিয়ে আজ বৃহস্পতিবার থেকে মাঠে থাকছে বিএনপি। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও তাঁর বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে দলটি আজ সারা দেশে প্রচারপত্র বিলির কর্মসূচি পালন করছে।

দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ ঢাকা মহানগরের উত্তর ও দক্ষিণ বিএনপির সাংগঠনিক থানাগুলোয় নেতা-কর্মীরা প্রচারপত্র বিলির কর্মসূচি পালন করছেন।

দলটির স্থায়ী কমিটির সদস্যসহ কেন্দ্রীয় নেতারা ঢাকার বিভিন্ন জায়গায় প্রচারপত্র বিলির এই কর্মসূচিতে অংশ নিচ্ছেন।

এ ছাড়া সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপি আগামীকাল শুক্রবার (১৮ আগস্ট) ঢাকাসহ সব মহানগরে গণমিছিল করবে।

দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, কাল শুক্রবার ঢাকায় দুটি গণমিছিল হবে। ঢাকা মহানগর উত্তর বিএনপি গণমিছিল শুরু করবে বেলা তিনটায় গুলশান-২ থেকে। গুলশান-১, তিতুমীর কলেজ হয়ে মহাখালী বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হবে। 

একই সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি রাজধানীর দয়াগঞ্জ থেকে গণমিছিল শুরু করবে। এই গণমিছিল সায়েদাবাদ ব্রিজ, ধলপুর কমিউনিটি সেন্টার, গোলাপবাগ, কমলাপুর, বৌদ্ধমন্দির হয়ে খিলগাঁও, শাজাহানপুর, ফকিরাপুল হয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হবে।

পরের দিন শনিবার (১৯ আগস্ট) সারা দেশে পদযাত্রার কর্মসূচি দিয়েছে বিএনপি। এক দফা দাবিতে গণমিছিল এবং পদযাত্রার দুই দিনের এই কর্মসূচি বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা অন্য দল ও জোটগুলোও পালন করবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত