আকিজ সিরামিকস সাব্লাইম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড সেলিব্রেশন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৪, ১০:৫৩ |  আপডেট  : ১ মে ২০২৪, ১২:২১

সম্প্রতি পঞ্চমবারের মতো দেশের বেস্ট সিরামিক ব্র্যান্ড হওয়ার গৌরব অর্জন করেছে দেশের ১ নম্বর সিরামিক ব্র্যান্ড আকিজ সিরামিকস। এ উপলক্ষে দেশজুড়ে ছড়িয়ে থাকা আকিজ সিরামিকসের দীর্ঘদিনের সহযোগী বিজনেস অ্যাসোসিয়েট ও শুভানুধ্যায়ীদের নিয়ে গত ৪ জানুয়ারি, বৃহস্পতিবার আলোকি কনভেনশন সেন্টারে “আকিজ সিরামিকস সাব্লাইম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড সেলিব্রেশন” নামে এক জমকালো অনুষ্ঠান আয়োজন করা হয়।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা বিজনেস অ্যাসোসিয়েট, বিভিন্ন পর্যায়ের বিশিষ্টজন ও গণমাধ্যমকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠানটি সফলভাবে আয়োজিত হয়। 

২০১৯ থেকে ২০২৩ পর্যন্ত দেশ ও দেশের বাইরে আকিজ সিরামিকসের সুখ্যাতি অর্জন এবং সেই ধারা সফলভাবে অব্যাহত রাখতে অসামান্য অবদান রাখায়, সব বিজনেস অ্যাসোসিয়েটের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আকিজবশির গ্রুপের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব শেখ বশির উদ্দিন বলেন, ‘আকিজ সিরামিকস-এর এই সাফল্য এসেছে, আকিজ সিরামিকস-এর সাথে কাজ করে যাওয়া সবার অবিরাম প্রচেষ্টায়। পরপর পাঁচ বছর ধরে সেই সাফল্যের স্বীকৃতি অর্জন করতে পেরে আজ আমরা অত্যন্ত গর্বিত।’

এ সময় তিনি বিশ্বব্যাপী আকিজ সিরামিকস-কে সেরা সিরামিক ব্র্যান্ড হিসেবে গড়ে তুলতে সবার ভাবনার জায়গাকে আরো বেশি সুদূরপ্রসারী করতে অনুপ্রেরণা দেন।   উল্লেখ্য, টানা পাঁচবার ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ ও ‘সুপার ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ অর্জন করা দেশসেরা সিরামিক টাইলস ব্র্যান্ড আকিজ সিরামিকস ‘প্রমিজ অব পারফেকশন’-এর দৃঢ় প্রত্যয় নিয়ে বরাবরই ক্রেতাদের চাহিদা অনুযায়ী গুণে-মানে সেরা ও নিত্যনতুন টাইলস পণ্য বাজারে নিয়ে আছবা সারা দেশে ১০০টির বেশি ‘স্টেট অব দ্য আর্ট’ লেভেলের নিজস্ব ও বিজনেস অ্যাসোসিয়েট শোরুম দিয়ে আকিজ সিরামিকস নিশ্চিত করেছে সর্বোচ্চ মানের গ্রাহকসেবা। ফলে দেশের শহর, উপশহর, থানা পর্যায়সহ সব জায়গায় গ্রাহকদের হাতের নাগালে পাওয়া যাচ্ছে আকিজ সিরামিকসের টাইলস পণ্য। সেই হিসেবে শোরুমের সংখ্যার দিক দিয়েও আকিজ সিরামিকসই দেশের সবচেয়ে বড় টাইলস কোম্পানি ও ব্র্যান্ড। 

আকিজবশির গ্রুপের অপারেশনস ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম বলেন, ‘আমাদের সহকর্মী, অংশীদার, ব্যাবসায়িক সহযোগী ও আকিজ সিরামিকসের বৃহত্তর পরিবারের সব সদস্যের নিবেদিত ও অক্লান্ত প্রচেষ্টায় ধারাবাহিকভাবে আমরা নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করে আসতে পেরেছি। সফলতার ধারা ধরে রাখতে এই স্বীকৃতি আমাদের অনুপ্রাণিত করবে'।

অনুষ্ঠানে উপস্থিত বিশেষ অতিথিদের বক্তৃতার পর কেক কেটে ও মধ্যাহ্নভোজের মাধ্যমে ‘আকিজ সিরামিকস সাব্লাইম-বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড সেলিব্রেশন’-এর আনুষ্ঠানিকতা সফলভাবে শেষ হয়।

 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত