আওয়ামী লীগ নেতা রফিকুলের গণসংযোগ

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ৯ অক্টোবর ২০২১, ১৯:০৭ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০০:৪৭

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ ও কুশল বিনিময় করছেন বগুড়ার আদমদীঘি উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলীয় মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম। ইতিমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন গ্রাম, হাট বাজারে গণসংযোগ করতে দেখা গেছে। সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার লক্ষ্যে রফিকুল ইসলামের এ গণসংযোগ। স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীরা এ সময় তার সাথে উপস্থিত ছিলেন। 

জানা যায়, বগুড়ার আদমদীঘি উপজেলার সদর ইউনিয়নের তালসন গ্রামের আলহাজ্ব আব্দুল জোব্বারের বড় ছেলে রফিকুল ইসলাম দীর্ঘদিন যাবৎ হযরত বাবা আদম (রহঃ) পবিত্র এ জন্মভ‚মিতে রাজনৈতিক কর্মকান্ড, ব্যবসা বাণিজ্য ও সামাজিক কর্মকান্ডের মাধ্যমে জনসাধারণের মাঝে বিচরণ করে আসছে। তিনি পূর্ব গণিজনদের হাত ধরে ১৯৯০ সাল থেকে এই মৎস্য ব্যবসার সাথে জড়িত। আজকে যে আদমদীঘি উপজেলা মৎস্য ভান্ডার বলে খ্যাত বা দেশ বিদেশে যে সুনাম ছড়িয়েছে তারই নিরলস প্রচেষ্টা ও একান্ত পরিশ্রমের বিনিময়ে। তিনি ছাত্রজীবন থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত। তিনি তার প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগকে এই উপজেলার প্রতিষ্ঠিত করা, দলকে সু-সংগঠিত এবং এগিয়ে নেয়ার জন্য সার্বক্ষনিক নিজেকে নিয়োজিত রাখে। তিনি দীর্ঘদিন যাবৎ মৎস্য সহ ধর্মীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনের সভাপতি সম্পাদকের দায়িত্ব পালন করে সমাজে কাজ করে আসছে। এই সদর ইউনিয়ন আওয়ামী লীগের তিন তিন বারের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়ে জনগণের মাঝে কাজ করে যাচ্ছেন। শনিবার বিকেলে আদমদীঘি বাজার এলাকা সহ বিভিন্ন দোকানপাট ও ভোটারদের মাঝে লিফলেট বিতরন করে নির্বাচনী প্রার্থী হিসাবে জানান দিতে দেখা গেছে। তিনি উপজেলা তথা ইউনিয়নের প্রতিটি জনগণের দোয়া সমর্থন ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

রফিকুল ইসলাম জানান, আসন্ন আদমদীঘি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে এই সদর ইউনিয়ন পরিষদকে আধুনিক ইউনিয়ন পরিষদ ও সমাজকে দুর্নীতি মুক্ত করাই হবে তার মূল কাজ। ইতিমধ্যে তিনি এলাকায় গণসংযোগ চালিয়ে ব্যাপক জনসমর্থন যুগিয়েছেন। 

তিনি আরোও বলেন, উপজেলা সদরে অবস্থিত আমাদের প্রিয় এই আদমদীঘি সদর ইউনিয়ন অত্যন্ত গুরুত্ব বহন করে। এই উপজেলার সকল প্রশাসনিক কার্যক্রম এখান থেকেই পরিচালিত হয়। এটা আমাদের গৌরব। সে কারণে আদমদীঘি সদর ইউনিয়নে চেয়ারম্যানের গুরুত্ব ও তাৎপর্য অনেক বেশি। জনগণের মাঝ থেকে নির্বাচিত হয়ে সর্বদা নিজেকে জনগণের সেবাই নিয়োজিত রাখতে চাই।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত