আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের পাশে ককটেল বিস্ফোরণে যুবলীগ কর্মী আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ১১:১২ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ১৯:২৯

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের পাশে ককটেল বিস্ফোরণে মো. রিয়াদুর রশিদ (৪০) নামে যুবলীগের এক কর্মী আহত হয়েছেন। তিনি পল্টন থানার ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য। 

রোববার রাত নয়টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ককটেল বিস্ফোরণের ঘটনাটি ঘটে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের কর্মী ফুহাদ আহামেদ রাত ১০টার দিকে আহত রিয়াদুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। 

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, রিয়াদুরের ডান হাতের কনুইয়ে জখম হয়েছে। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

আহত ব্যক্তির বরাত দিয়ে ফুহাদ জানিয়েছেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের কাছের একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন রিয়াদুর রশিদ। পাশের রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি মোটরসাইকেল থেকে অজ্ঞাত দুষ্কৃতকারীরা ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। ককটেলটি মাটিতে পড়ে বিস্ফোরিত হয়ে তাঁর ডান হাতের কনুইয়ে স্প্লিন্টার লাগে।

আহত রিয়াদুরের বাসা যাত্রাবাড়ীর কাজলা বউবাজার এলাকায়।

এর আগে রাত সাড়ে আটটার দিকে রাজধানীর ওয়ারী থানার ফটকের সামনে ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। পুলিশ বলছে, উড়ালসড়কের ওপর থেকে থানার ফটকে ককটেল ছুড়ে মারা হয়। খবর পেয়ে পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দল ঘটনাস্থলে ছুটে যায়। তবে এ ঘটনায় কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত