আওয়ামীলীগ সরকার সবসময় দু:খী মানুষের পাশে থাকে: এমপি এমিলি

  লৌহজং প্রতিনিধিঃ

প্রকাশ: ৮ মে ২০২১, ১৯:৪৯ |  আপডেট  : ১২ মে ২০২৪, ১৬:২৮

মুন্সিগঞ্জ-২ আসনের সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার সবসময় দু:খী মানুষের পাশে থাকে। এই করোনাকালিন সময়ে মানুষ যাতে কোন রকম কষ্ঠ না করে এজন্য মাননীয় প্রধান মন্ত্রীর  পক্ষ থেকে বিশেষ উপহার হিসেবে নগদ টাকা, চাল ও শাড়ী কাপড় দেয়া হচ্ছে প্রতিটি ইউনিয়নে শনিবার বেজগাঁও ইউনিয়নের প্রধান মন্ত্রীর মানবিক সহায়তার নগদ অর্থ বিতরন কালে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। 

এরই ধারাবাহিকতায় শনিবার লৌহজং উপজেলার লৌহজং-তেউটিয়া, বেজঁগাও, বৌলতলী, গাঁওদিয়া, খিদির পাড়া ও কলমা ইউনিয়নে  মাননীয় প্রধান মন্ত্রীর মানবিক সহায়তা নগদ অর্থ, চাল ও শাড়ী বিতরন করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে প্রায় সাড়ে ৮শ’ নারীকে ভিজিএফ চাল, নগদ টাকা ও ৩ শ’ নারীকে শাড়ী কাপড় বিতরন করা হয়েছে।  

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সিরাজুল ইসলাম মৃধা, সাধারন সম্পাদক আব্দুর রশিদ শিকদার, যুগ্ম সম্পাদক মো. মেহেদি হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তোপাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম, মো. রফিকুল ইসলাম মোল্লা, মো. মিজুনুর রহমান মোল্লা, মো. আবু নাসের রতন, মো. আমির হোসেন তালুকদার, মো. ফারুক ইকবাল মৃধা, মো. ফিরোজ মোল্লা, আব্দুল মালেক শিকদার, হাজী মো. তোফাজ্জল হোসেন শেখ, মো. আহাম্মদ বেপারী, মো. মিজানুর রহমান হাওলাদার, এইচ.এম আজিজুল হক, হাজী মো. আনোয়ার হোসেন বেপারী, মো. মোতালেব শেখ প্রমুখ। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত