আইসিসি মিডিয়া ডে: নাচ-গানে কাটলো সাকিব ও মিরাজদের দিন

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ১ অক্টোবর ২০২৩, ১৬:১৬ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০১:১৩

বিশ্বকাপ শুরু হতে বাকী আর মাত্র কয়েকদিন। আগামী ৫ অক্টোবর ভারতের মাটিতে পর্দা উঠতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের। বৈশ্বিক এই আসরে অংশ নিতে ভারতে অবস্থান করছে বাংলাদেশ দল। তার আগে মাঠের বাইরের বিষয় নিয়ে বেশ সরগরম দেশের ক্রিকেট অঙ্গন।

তবে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারিয়ে পরিস্থিতি কিছুটা পরিবর্তন হয়েছে। বিশ্বকাপ শুরুর আগে শনিবার (৩০ সেপ্টেম্বর) ‘মিডিয়া ডে’র আয়োজন করেছিল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। সেখানে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে টাইগার ক্রিকেটারদের।

বাংলাদেশের অফিসিয়াল ফটো-শ্যুটের কিছু মুহূর্তের সংক্ষিপ্ত একটি ভিডিও (রিল) অফিসিয়াল ফেসবুক পেইজে পোস্ট করেছে আইসিসি। যেখানে দেখা যায়, শুরুতে মুস্তাফিজুর রহমান একটি বল ক্যামেরার সামনে ধরে আছেন। এরপরই মেহেদি মিরাজ তার চিরচেনা নাচে দুই হাত দুই পায়ে দিয়ে কোমর দোলানোর প্রদর্শনী নিয়ে হাজির হন। তার নাচ শেষ হওয়ার পরক্ষণেই রাইফেল দিয়ে গুলি ছোড়ার ভঙ্গি করেন পেসার শরীফুল ইসলাম। বাংলাদেশি পেসারের গুলি প্রতিহত করতে বক্সিংয়ের ভঙ্গিতে ঘুষি ছোড়েন শরীফুলের মতোই প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে যাওয়া হাসান মাহমুদ।

এছাড়া বলিউড বাদশাহ শাহরুখ খানের ভঙ্গিতে দুই হাত দুদিকে প্রসারিত করেন তাসকিন আহমেদ। এর মাঝে ছয় হাঁকানো শট খেলেন নাজমুল হোসেন শান্ত ও অধিনায়ক সাকিব আল হাসান। 

সোমবার (২ অক্টোবর) ইংল্যান্ডের সঙ্গে গুয়াহাটিতে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। চোটের কারণে এই ম্যাচেও খেলবেন না টাইগার অধিনায়ক সাকিব। সে কারণে ইংল্যান্ডের বিপক্ষেও মিরাজের নেতৃত্বে নামবেন লিটন-মুশফিকরা। 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত