অ্যাটর্নি মঈন চৌধুরী আবারও ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার নির্বাচিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০২২, ০৮:৪২ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ১৭:০৩

নিউইয়র্ক স্টেটের কুইন্স কাউন্টি ডেমোক্রেটিক পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন কুইন্স ভিলেজের অন্টুমস পার্টি হলে ১১ জুলাই অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ডেমোক্রেটিক পার্টির কুইন্স কাউন্টির চেয়ারম্যান কংগ্রেসম্যান গ্রেগরী মিক্স।

সম্মেলনে গত ২৮ জুন ডেমোক্রেটিক পার্টির প্রাইমারী নির্বাচনে বিজয়ী এ্যাসেম্বলীম্যান ও ডিস্ট্রিক্ট লিডারদেরকে অভিনন্দন জানানো হয় এবং পরিচয় করিয়ে দেওয়া হয়। কুইন্স কাউন্টি এক্সিকিউটিভ কমিটির সকল ডিস্ট্রিক্ট লিডারের উপস্থিতিতে সাবেক কাউন্সিলওমেন ক্যারেন কোওয়াসকির প্রস্তাবের ভিত্তিতে অ্যাটর্নি মঈন চৌধুরী সহ অন্য সকল ডিস্ট্রিক্ট লিডারের প্রত্যক্ষভোটে সর্বসম্মতিক্রমে কংগ্রেসম্যান গ্রেগরী মিক্সকে আগামী দুই বছরের জন্য পুনরায় কুইন্স কাউন্টি ডেমেক্রেটিক পার্টির চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

দ্বিতীয় পর্বে নব-নির্বাচিত চেয়ারম্যান কংগ্রেসম্যান গ্রেগরী মিক্স এর প্রস্তাবের পরিপ্রেক্ষিতে উপস্থিত সকল ডিস্ট্রিক্ট লিডারের প্রত্যক্ষ ভোটে অ্যাটর্নি মঈন চৌধুরীকে পুনরায় আগামী দুই বছরের জন্য কুইন্স কাউন্টি ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এ্যাট লার্জ পদে নির্বাচিত করা হয়। উল্লেখ্য, অ্যাটর্নি মঈন চৌধুরী ২০১৬ সাল থেকে সমগ্র কুইন্স কাউন্টির ডেমক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এ্যাটলার্জ হিসেবে দায়িত্ব পালন করছেন।

একই পদে চতুর্থ মেয়াদের জন্যে নির্বাচিত হবার পর অনুভূতি ব্যক্তকালে (এক্সিডেন্ট কেস, মেডিকেল ম্যাল প্র্যাক্টিস ও ইমিগ্রেশন বিষয়ে অভিজ্ঞ যুক্তরাষ্ট্র সুপ্রিম কোর্টের লাইসেন্স প্রাপ্ত প্রথম বাংলাদেশি আমেরিকান অ্যাটর্নি) মঈন চৌধুরী বলেন, নিউইয়র্ক সহ সমগ্র আমেরিকায় ডেমোক্রেটিক দলীয় কর্মসূচী বাস্তবায়নে দীর্ঘ দিন যাবত কাজ করে আসছি। জনগণের পাশে থেকে সবসময় সেবার মনোভাব নিয়ে এগিয়ে যাওয়াই আমার মূল লক্ষ্য। উল্লেখ্য, ডিস্ট্রিক্ট লিডার অ্যাটর্নি মঈন চৌধুরী ইতিমধ্যে নিউইয়র্ক সুপ্রীমকোর্ট ও সিভিল কোর্টের কয়েকজন জাস্টিসকে দলীয় মনোনয়ন প্রক্রিয়ায় প্রত্যক্ষ সহযোগিতায় নির্বাচিত করেছেন। অ্যাটর্নি মঈন চৌধুরী হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার সন্তান ও বাংলাদেশ পুলিশ বিভাগের প্রাক্তন প্রসাশনিক কর্মকর্তা মরহুম আলহাজ্ব আব্দুল মতিন চৌধুরীর সন্তান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত