অপু বিশ্বাসের 'স্বর্গে'

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৩, ১১:০১ |  আপডেট  : ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৮

নতুন সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘স্বর্গে’ নামে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত এ নায়িকা। 

নির্মাতা জয় জানান, এটি নায়ক-নায়িকানির্ভর সিনেমা নয়, পুরোপুরি গল্পনির্ভর সিনেমা। তিনি বলেন, অপু গল্পনির্ভর কাজে ইদানীং বেশি মনোযোগী। গল্পটি শুনে তিনি আগ্রহী হয়েছেন। আমরা ‘স্বর্গে’ সিনেমাটির শুটিং শুরু করবো আগামী ১০ মে।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘জয় একজন মেধাবী অভিনেতা তো বটেই, পরিচালক হিসেবেও তিনি অসম্ভব ভালো। তার নির্মাণ ভাবনা আমার ভালো লাগে। তার পরিচালনায় আগেও একটি সিনেমা করেছি, আমাদের অভিজ্ঞতা বেশ ভালো। এবার পরিচালনার পাশাপাশি তাকে সহশিল্পী হিসেবেও পাব। আশা করছি এই কাজটিও ভালো কিছু হবে।’

এর আগে জয়ের পরিচালনায় ‘প্রিয় কমলা’ নামের একটি সিনেমায় অভিনয় করেন অপু বিশ্বাস। সিনেমাটি মুক্তি পায় ২০২১ সালে। এদিকে ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ মুক্তি পাবে। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন জয় চৌধুরী। এছাড়া আরও অভিনয় করেছেন আশিক চৌধুরী, সেতু, মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত