অন্তঃসত্ত্বা অবস্থায় হলিউডের একশন সিনেমায় আলিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৩:২৬ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৩

বলিউডের প্রভাবশালী ভাট পরিবারের কন্যা আলিয়া ভাট। কিন্তু পরিবারের প্রভাবে নয়, মুম্বাই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন আপন প্রতিভায়। শুরুটা নড়বড়ে হলেও ক্রমশ নিজেকে প্রমাণ করে দর্শক-সমালোচকের মন জিতে নিয়েছেন। এবার বলিউডের গণ্ডি ছাড়িয়ে হলিউডেও আত্মপ্রকাশ করছেন তরুণ এ অভিনেত্রী।

প্রথমবারের মতো হলিউড সিনেমায় কাজ করেছেন আলিয়া। নাম ‘হার্ট অব স্টোন’। শনিবার (২৪ সেপ্টেম্বর) প্রকাশ্যে এসেছে এর ফার্স্ট লুক টিজার। সেখানে চমকপ্রদ রূপে দেখা দিয়েছেন আলিয়া ভাট। তার সঙ্গে দেখা গেছে হলিউড তারকা গ্যাল গ্যাডট, জেমি ডরনানদের।

সিনেমাটি নির্মাণ করেছেন টম হারপার। এই সিনেমার শুটিং হয়েছে মাস কয়েক আগেই। অন্তঃসত্ত্বা অবস্থায় এর শুটিংয়ে অংশ নিয়েছিলেন আলিয়া। তখন তার প্রশংসা করেছিলেন সহশিল্পী গ্যাল গ্যাডট। কাজ করতে গিয়ে দু’জনের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব হয়ে যায়।

ফার্স্ট লুক টিজারটি একটু ভিন্নভাবে বানানো হয়েছে। এতে সিনেমার কিছু চমকপ্রদ দৃশ্য যেমন আছে, তেমনি অভিনয়শিল্পীদের মন্তব্যও রয়েছে। সিনেমাটিতে কেয়া ধাওয়ানের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। অন্যদিকে গ্যাডট রয়েছেন র‍্যাচেল স্টোনের ভূমিকায়।

অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করার প্রসঙ্গে আলিয়া ভাট বলেছিলেন, ‘এই অ্যাকশন সিনেমার শুটিংয়ে আমি বেশ সতর্ক ছিলাম। তবে সবাই এমনভাবে আমাকে সাহায্য করেছে যে, কাজটা আমার জন্য অনেক সহজ ও আরামদায়ক হয়ে যায়। তাদের ওই আন্তরিকতার কথা আমি কখনও ভুলবো না।’

অ্যাকশন-থ্রিলার ধাঁচের ‘হার্ট অব স্টোন’ নেটফ্লিক্সে মুক্তি পাবে আগামী বছর।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত