"ভাগ্যকুলের ইতিহাস ও ঐতিহ্য" গ্রন্থের মোড়ক উন্মোচন  

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ মে ২০২১, ১৮:১০ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১৬:২৯

আজ শনিবার ভাগ্যকুল পাঠাগারের দ্বিতীয় প্রকাশনা মুজিব রহমানের  লেখা "ভাগ্যকুলের ইতিহাস ও ঐতিহ্য" গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 বইটির প্রচ্ছদ ও অলংকরন করেছেন কথাসাহিত্যিক ও চিত্রশিল্পী সোহেল রিয়াজুল ভাই। বইটিতে ভাগ্যকুলের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরা হয়েছে। ভাগ্যকুলকে জানার জন্য ইতিহাসের আকরগ্রন্থ হিসেবে বিবেচিত হবে বইটি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান ও ভাগ্যকুল পাঠাগারের উপদেষ্টা মাকসুদ আলম ডাবলু,   গ্রামনগর বার্তার প্রকাশক অবারিত বাংলার সাধারণ সম্পাদক খান নজরুল ইসলাম হান্নান, নাসির খান, ৭নং ওয়ার্ডের মেম্বার পারভেজ কবীর, জি এম খালিদ, গাজী কাওসার, শাহনেওয়াজ সানু, এটিএম মাসুদ, মিজানুর রহমান পাঠান, মামুন কবীর,রিয়াজুল ইসলাম লাভলু, সাঈদুল ইসলাম বাবু, রাকিবুল ইসলাম, সুজন হাওলাদার, শাওন খান সহ প্রমু।  

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন পাঠাগারের সভাপতি মুজিব রহমান, সহ-সভাপতি ও সিনিয়র শিক্ষক আবু তাহের ফারুকী,এড.মেহেদী হাসান শাহবাৎ, যুগ্ম সাধারন সম্পাদক সুদীপ্ত সাহা বাধন, কোষাধ্যক্ষ শ্যামল সাহা, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম রনি, প্রকাশনা সম্পাদক মোঃ আলীম, প্রচার সম্পাদক তাইজুল ইসলাম উজ্জল, পাঠচক্র বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিশু, সদস্য মোস্তাফিজুর রহমান খান (জিতু), নাজমুল হক কাজল,নভ. অনিবার্ন, রোহিত কবীর, মোঃ আসাদুজ্জামান। অনুষ্ঠান সন্চালনা করেন পাঠাগারের সাধারন সম্পাদক আব্দুর রহমান। 

লেখক বলেন, দশ ফর্মার পেপারব্যাক বইটির মূল্য রাখা হয়েছে ২৫০/- টাকা, কমিশন বাদ দিলে ২০০/- টাকায় কিনতে পারবেন পাঠকগণ। একটি ইউনিয়নের ইতিহাস গ্রন্থ প্রকাশ করা সহজ ছিল না আমাদের জন্য। 

বিভিন্ন প্রতিকূলতা পেরিয়ে ২০২১ সালেই আমাদের দ্বিতীয় প্রকাশনা আমাদের জন্য আরেকটি অর্জন। প্রেস রিলিজ 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত