হতাশ না হওয়ার সব থেকে ভাল উপায় হল, উঠে দাঁড়িয়ে নতুন কিছু করা: শ্রাবন্তী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জুলাই ২০২১, ০৯:০৪ |  আপডেট  : ৫ মে ২০২৪, ০২:৪৬

হতাশা। খুব স্বাভাবিক অনুভূতি। প্রত্যেকেই কখনও না কখনও হতাশ হয়েছেন। আবার তার থেকে বেরিয়েও আসতে হয়েছে। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সোশ্যাল ওয়াল জুড়ে ইঙ্গিতবাহী পোস্ট থাকেই। এ বার হতাশা থেকে বেরিয়ে আসার উপায় বাতলে দিলেন তিনি।

রবিবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। ক্যাপশনে লিখেছেন, ‘হতাশ না হওয়ার সবথেকে ভাল উপায় হল, উঠে দাঁড়িয়ে নতুন কিছু করা।’

শ্রাবন্তীর ব্যক্তিজীবন বেশ টালমাটাল। তৃতীয় বিয়ে প্রায় ভাঙনের মুখে। যদিও সে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। ২০২১-এর বিধানসভা নির্বাচনে প্রথমবার সরাসরি রাজনীতির ময়দানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে জয় অধরা থাকে তাঁর। নির্বাচনের পরে অবশ্য রাজনৈতিক কর্মকাণ্ডে তাঁকে যুক্ত থাকতে দেখা যায়নি। এ হেন পরিস্থিতি তাঁর জীবনেও হতাশা থাকবেই। কিন্তু প্রকাশ্যে তা নিয়ে আলোচনা নয়। বরং যে কোনও নেগেটিভ বিষয় থেকে মুখ ঘুরিয়ে পজিটিভ আলোচনা করতেই পছন্দ করেন তিনি।

অনেকের মতোই ইঙ্গিতবাহী পোস্ট থাকে শ্রাবন্তীর সোশ্যাল ওয়ালেও। কিন্তু নির্দিষ্ট কারও উদ্দেশে তিনি কিছু বলেন কি না, তা স্পষ্ট করেন না। কারও জীবনেই প্রতিটা জিনিস সহজ হতে পারে না। ব্যতিক্রম নন তিনিও। হ্যাঁ, তিনি সেলেব্রিটি। তাই তাঁর জীবনের অনেক খবরই প্রকাশ্যে আসে। একের পর এক সম্পর্ক, দাম্পত্য বিচ্ছেদ, এ সব নিয়ে শিরোনামে থাকেন শ্রাবন্তী। তাঁর নতুন প্রেমও চর্চায় থাকে। সে সব কারণে ভার্চুয়াল ওয়ার্ল্ডে তুমুল ট্রোলিংয়েরও শিকার হন। তাই কমেন্ট বক্স বহু আগেই ‘লিমিটড’ করেছেন অভিনেত্রী। তাঁর ছবিতে সকলের কমেন্ট করার অধিকার নেই। কিন্তু তিনি কোনও ছবি বা কোনও বার্তা শেয়ার করলে, তা দেখতে পান অনুরাগীরা।

দিন কয়েক আগেই শ্রাবন্তীর চর্চিত প্রেমিকের জন্মদিন পালনের এক ছবি হাতে এসেছিল টিভিনাইন বাংলার। সেলিব্রেশন চলছিল শ্রাবন্তীর ফ্ল্যাটেই। হাজির ছিলেন তাঁর বাবা-মা এবং দিদিও। সূত্রের খবর, চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নাকি এক হিরের আংটিও উপহার দিয়েছেন শ্রাবন্তী। যদিও শ্রাবন্তী এ ব্যাপারে মুখ খোলেননি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ না করায় এই প্রেমকে অন্তরালেই রাখতে চান অভিনেত্রী। তাই ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর মুখে কুলুপ।

হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটসের কথা বলা আছে। সেই অধিকার থেকেই গত ৭ জুন আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারা অনুযায়ী, স্বামী বা স্ত্রী কেউ যদি কোনও যুক্তিযুক্ত কারণ না দেখিয়ে একসঙ্গে না থাকেন, তবে অপরজন এই ধারায় মামলা করতে পারেন। তখন সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়া ব্যক্তিকে ছেড়ে যাওয়ার যথাযথ যুক্তিপূর্ণ কারণ দেখাতে হয়। সেই জবাবের জন্যই সময় চেয়েছেন শ্রাবন্তী।

গত বছর দুর্গাপুজোর সময় থেকেই আলাদা থাকছেন দু’জনে। বেশ কয়েক মাস ধরে কথাও নেই স্বামী-স্ত্রীর মধ্যে। শ্রাবন্তীর রাজনৈতিক জীবন নিয়ে মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। কিন্তু বরফ গলেনি। এরই মধ্যে শ্রাবন্তীর নতুন সম্পর্কের গুঞ্জনও প্রকাশ্যে এসেছে। রোশনের সঙ্গেও জড়িয়েছে ইণ্ডাস্ট্রির এক উঠতি অভিনেত্রীর নাম। সব মিলিয়ে জটিল থেকে জটিলতর হয়ে উঠছে পরিস্থিতি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত