স্বাস্থ্যবিধি না মেনেই শিক্ষার্থীদের দেয়া হলো ফাইজার টিকা

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২২, ১৮:৩৫ |  আপডেট  : ১৯ মে ২০২৪, ১৫:০০

কোন প্রকার স্বাস্থ্য না মেনেই বগুড়ার আদমদীঘি উপজেলার মাধ্যমিক স্কুল, কলেজ ও মাদ্রাসা এর ১২ থেকে ১৮ বছরের ৪ হাজার শিক্ষার্থীদের দেয়া হলো কোভিড-১৯ ভ্যাকসিন ফাইজারের টিকা। সোমবার সকাল ৯ টায় আদমদীঘি রহিম উদ্দীন ডিগ্রী কলেজ মাঠে কোভিড-১৯ ভ্যাকসিন ফাইজারের টিকার প্রথম ডোজ প্রদানের উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার শ্রাবনী রায়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু রেজা খান, জেলা পরিষদের সদস্য মুনজু আরা বেগম, উপজেলা স্বাস্থ্য  পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোমিনুল ইসলাম সহ শিক্ষক মন্ডলী। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লে· সুত্রে জানা যায়, বগুড়ার আদমদীঘি উপজেলার ৫০টি মাধ্যমিক স্কুল, কলেজ ও মাদ্রাসার ১২ থেকে ১৮বছর বয়সী শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন টিকার প্রথম ডোজ প্রদানের ব্যবস্থা নেয়া হয়েছে। 

সোমবার প্রথমদিন আদমদীঘি আই,পি,জে পাইলট উচ্চ বিদ্যালয়, আদমদীঘি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়, সান্তাহার হার্ভে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয়, উথরাইল উচ্চ বিদ্যালয়, সাঁওইল দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়, আদমদীঘি আদমিয়া ফাজিল মাদ্রাসা ও আদমদীঘি জি,এম আইডিয়াল একাডেমী স্কুলের প্রায় ৪ হাজাার শিক্ষার্থীদের প্রথম ডোজ কোভিড-১৯ ভ্যাকসিন ফাইজারের টিকা প্রদান করা হয়। 

উপজেলা স্বাস্থ্য পঃ পঃ ডাঃ মোমিনুল ইসলাম বলেন, ১০ জানুয়ারী সোমবার প্রথমদিন সকাল ৯ টা থেকে ৪ হাজার শিক্ষীদের টিকা দেয়া হয়। ১১ ও ১২জানুয়ারী পর্যায়ক্রমে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত