সুমন রাজাকার পরিবারের সন্তান বিধায়ই, জয় বাংলা শ্লোগান নিয়ে কটুক্তি করেছেন

  শফিক স্বপন,মাদারীপুর প্রতিনিধি,

প্রকাশ: ৮ আগস্ট ২০২১, ১৯:৩৯ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ১৫:০০

জয় বাংলা স্লোগান নিয়ে কটুক্তি করায় ও সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকায় ব্যারিস্টার সৈয়দ ছায়েদুল হক সুমনকে কেন্দ্রীয় যুবলীগ আইন বিষয়ক সম্পাদক পদ থেকে অব্যাহতি দেওয়ায় যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করে আজ (রবিবার) মাদারীপুর সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়ায় এক সংবাদ সম্মেলন করেন মাদারীপুর জেলা যুবলীগ সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খান। 

এসময়ে তিনি বলেন,২০২০ সালের ১০ মার্চ হাইকোর্টের বিচারপতি নাজমুল আহসান ও কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ জয় বাংলা শ্লোগানকে বাংলাদেশের জাতীয় শ্লোগান হিসেবে স্বীকৃতি প্রদান করেন,আর সেই শ্লোগান নিয়ে ব্যারিষ্টার সুমন কটুক্তি করছেন, আমার মনে হয় তিনি বাংলাদেশ জিন্দাবাদ শ্লোগানকেই বেশী পছন্দ করেন, ফেসবুকে দুটো ষ্ট্যাটাস দিয়ে দলীয় পদ পেয়েছিলেন সুমন, জীবনে একদিন কোথাও শ্লোগান দেননি,রাজপথে আন্দোল সংগ্রাম করেননি, জেল খাটেননি, যারা ফেসবুকের মাধ্যমে নেতা হয়,আবার সেই ভাবেই তাদের পতন হয়। রুবেল খান আরো বলেন সুমন রাজাকার পরিবারের সন্তান বিধায়ই, জয় বাংলা শ্লোগান নিয়ে কটুক্তি করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক শাকিব জাহান সুজন জমাদ্দার,জেলা যুবলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আমিন খান, সদর উপজেলা যুবলীগের আশিকুর রহমান মাসুম, পৌর যুবলীগের নয়ন খান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত