সিরাজদিখানে ১৪ ইউপি নির্বাচনে জয়ী হলেন যারা

  লতা মন্ডল-সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০২১, ১৫:৫১ |  আপডেট  : ৪ মে ২০২৪, ২০:২৮

মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেরায় ১৪টি ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু অবাধ ও নিরপক্ষভাবে অনুষ্ঠিত ৪তুর্থ ধাপে ইউপি নির্বাচন সম্পন্ন হয়েছে। ৭ টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জয়লাভ করেন। বাকি ৬টি ইউনিয়নে স্বতন্ত্র  ও বিদ্রোহী  এবং ১, বিকল্প ধারা একটি প্রার্থী নির্বাচিত হন। জানা যায়, চিত্রকোট ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী শামছুল হুদা বাবুল,শেখরনগর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী দেবব্রত  সরকার টুটুল,,রাজানগর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের  প্রার্থী মজিবুর রহমান,কেয়াইন ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী মো.আশ্রাফ আলী, বাসাইল ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী সাইফুল ইসলাম যুবরাজ,লতব্দী ইউনিয়নে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী হাফেজ মো.ফজলু হক,রশুনিয়া ইউনিয়নে নির্বাচিত হয়েছেন  বিদ্রোহী অ্যাডভোকেট আবু সাঈদ,বালুচর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো.আওলাদ হোসেন,বয়রাগাদী ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী গোলাম হাবিবুর রহমান সোহাগ,মালখানগর ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী মোসা:সানজিদা আক্তার জ্যোস্না,মধ্যপাড়া  ইউনিয়নে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী  শেখ মো.করিম হাজী, ইছাপুরা ইউনিয়নে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী মো.সুমন মিয়া, জৈনসার ইউনিয়নে বিদ্রোহী রফিকুল ইসলাম দুদু এবং কোলা  ইউনিয়নে বিকল্প ধারা সমর্থিত প্রার্থী সাইফুল ইসলাম মিন্টু। 

সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম জানান, উপজেলার ১৪ টি ইউনিয়নে শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহণ হয়েছে। একটি কেন্দ্রে বিচ্ছিন্ন একটি ঘটনা ব্যতিত কোথাও কোনো আর  অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটারদের উপস্থিতি ছিল সন্তেুাজনক। 

উল্লেখ্য, ৪র্থ ধাপের অনুষ্ঠিত ইউপি নির্বাচনে সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদে মোট ৬৭ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বদ্বিতা করেন। ৪২টি সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ১২৪ নারী প্রার্থী। ১২৬টি ওয়ার্ডের জন্য সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দিতা করেন ৪২৯ জন মেম্বার পদ প্রার্থী। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমূখর পরিবেশ ১৪টি ইউনিয়নের মোট ১৪৪টি কেন্দ্রে ভোটাররা তাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট কেন্দ্র গুলোতে পুরুষ ভোটার থেকে নারী ভোটারের উপস্থিতি ছিল অনেকাংশে বেশি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত