সিরাজদিখানে প্রবাসীর স্ত্রীর কাছে ৬০ লাখ টাকা চাঁদা দাবি

  সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৪ জানুয়ারি ২০২২, ১৫:৩৪ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ১৬:৪২

সিরাজদিখান চিত্রকোটে এক কোয়েত প্রবাসীর স্ত্রীর কাছে ৬০লাখ  লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি জিডি করেছেন। ভুক্তভোগী ওই প্রবাসীর স্ত্রীর  নাম বর্ষা বেগম। তিনি সিরাজদিখান উপজেলার চিত্রকোট গ্রামের বাসিন্দা। 

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, জায়গা সম্পত্তি নিয়ে বর্ষার স্বামী ও তার আপন ভাসুর মো: হাসান, মো: সেলীম,নূর হেসেন এর সাথে কথা কাটাকাটি হলে বিবাদী বিয়ার সালাউদ্দিন বর্ষার সম্পর্কে বিভিন্ন বাজে কথা বলে। বিবাদীর কথায় বর্ষা বেগম( কু-প্রস্তাবে) রাজী না হলে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়া সন্মান নষ্ট করবে।  

এ ব্যপারে বর্ষা বেগম বলেন, আমার স্বামী কোয়েত থাকার সময় আমার মোবাইল নাম্বারে  বিয়ার সালাউদ্দিন বিশ্রী ভাষায় ম্যাসেজ ও  পিস্তলের ছবি পাঠিয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। বিয়ার সালাউদ্দিন আমার স্বামী বিদেশে থাকায় আমাকে কু-প্রস্তাব দেন। আমি তার কু-প্রস্তাবে রাজি না হলে আমাকে গ্রামে ও সমাজে চরিত্রহীন বলে কুৎসা রটাবে। আমার কাছে বিয়ার সালাউদ্দিন ৬০লাখ টাকা চাঁদা দাবি করে। সে ম্যাসেজে অস্ত্রের ছবি পাঠিয়েছে। বিবাদী আমাকে আমার  স্বামীর সংসার করিতে দিবেনা বলিয়া জানায়। আমাকে কু-প্রস্তাব দেওয়ার কথা অন্য কাউকে জানাতে না বলে  বলেন এইসব কথা অন্যে জানলে আমি তোদের অস্ত্র ও মাদক দ্রব্য দিয়া পুলিশের নিকট ধরিয়ে দিয়ে আমি তোদের মিথ্যা মামলা দিয়া জেলে পাঠাবো। বিবাদীর কথায় আমি( কু-প্রস্তাবে) রাজী না হলে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়া সন্মান নষ্ট করবে এলাকায়। আমি সোমবার(০৩.০১.২০২২ইং) তারিখে সিরাজদিখান থানায় জিডি করেছি। জিডি নং-১২৪।  

এ ব্যাপারে অভিযুক্ত বিয়ার সালাউদ্দিন তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, আমি একসময় মাদক ব্যাবসা করতাম  এটা সত্য। ওদের জন্য আমার ৬০লাখ টাকা খরচ হয়েছে তাই টাকা চেয়েছি।  জায়গা সম্পত্তি নিয়ে ওদের সাথে ঝগড়া হয়েছে সত্য-মিথ্যা এলাকার লোকজনের কাছ থেকে এসে জেনে নেন। 

এ ব্যাপারে সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ(ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, গতকাল সোমবার রাতে জিডি হয়েছে। তদন্তসাপেক্ষে  ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত