সিরাজদিখানে নিরীহ মানুষের ২ কোটি টাকা মূল্যের জমি দখলের চেষ্টা

   সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৮ |  আপডেট  : ৮ ডিসেম্বর ২০২১, ০৪:৫৭

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার শেখরনগর ঘনশ্যামপুর এলাকায় এক ব্যবসায়ীর বিরুদ্ধে নিরীহ এক ব্যক্তির জমি জোরপূর্বক দখল করে নেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে৷ নিরীহ ওই ব্যক্তি তার জমিতে যাওয়ার চেষ্টা করলে তাকে মারধর করাসহ দেশীয়াস্ত্র উচিয়ে হত্যার হুমকি দিচ্ছে। 

এ ঘটনায় ওয়্যাড়িষ সূত্রে জমির মালিক ভূক্তভোগী সাজিদ সাজাহান বাদী হয়ে গত সোমবার বিকালে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সিরাজদিখান থানায় দায়ের করা অভিযোগে বাদী সাজিদ সাজাহান উল্লেখ করেন, উপজেলার শেখরনগর ইউনিয়নের গোপালপুর এলাকায় জহির হোসেন বেপারী ও তার ভাই বাবু হোসেন ঘনশ্যামপুর মৌজাস্থিত প্রায় ২ কোটি টাকা মূল্যের ৫৩ শতাংশ  সম্পত্তিও তারা দখলে নেয়ার পায়তারা শুরু করে। একপর্যায়ে  গত সোমবার দুপুর থেকে বহিরাগত লোকজন নিয়ে তাদের  ওয়্যারিষ পৈত্রিক ও ক্রয়কৃত জমির চারিদিকে সীমানা প্রাচীর নির্মাণ করার অজুহাতে আমাদের সাইনবোর্ড ফেলে দিয়ে জমিতে ওরা সীমানা প্রাচীর নির্মান কাজ শুরু করবেন। গত সোমবার বিকেলে সাজিদ সাজাহান,মঞ্জু বেগম,রাজিয়া বেগম তাদের সম্পত্তি রক্ষার্থে ঘটনাস্থলে উপস্থিত হলে জহির হোসেন,নাহিদ ও বাবু ও তাদের লোকজন তাদেরকে অকথ্য ভাষায় গালাগাল শুরু করে। প্রান নাশের হুমকি দেয়। এক পর্যায়ে জহির হোসেন জহিরের নেতৃত্বে নাহিদ ও বাবু ও তাদের লোকজন দেশীয়য়াস্ত্র নিয়ে তাকে প্রান নাশের হুমকি দেয়।

 

এ ঘটনায় সোমবার বিকালে  ভুক্তভোগী সাজিদ সাজাহান বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেন। এব্যাপারে অভিযুক্ত জহির হোসেন জহিরের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে  তিনি বলেন ওই সম্পত্তি আমরা ক্রয় করেছি । আমাদেও কাছে দলিল আছে আমরা ওখানে মারামারি করতে যায়নি। সিরাজদিখান থানার পুলিশ পরিদশর্ক (ওসি তদন্ত) মো. আজগর হোসেন জানান, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত