সিরাজদিখানে জমি নিয়ে দ্বন্দ্ব, হামলায় আহত ৫

  লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ঃ

প্রকাশ: ২৮ মার্চ ২০২১, ১৬:৫৫ |  আপডেট  : ১ মে ২০২৪, ০৮:৩৫

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলায় জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে সশস্ত্র হামলায় পাঁচজন আহত হয়েছেন। এ সময় ভাংচুর করা হয়েছে ঘড়বাড়ি। উপজেলার ইছাপুরা ইউনিয়নের পশ্চিম রাজদিয়া গ্রামে গত শনিবার এ ঘটনা ঘটে। রাজদিয়া গ্রামের বাসিন্দারা বলেন, ওই গ্রামের শেখ আওলাদ হোসেনর সঙ্গে আপন ছোট ভাই আক্কাস আলীর সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তা নিয়ে এ ঘটনা ঘটেছে। 

আওলাদ হোসেনর স্ত্রী লায়লা বলেন, বাড়ির চার শতাংশ জায়গার মালিকানা দাবি করে গত শুক্রবার নয়টায় আক্কাস   ও তাঁর  তিন ছেলের নেতৃত্বে অর্ধশতাধিক সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা প্রথমে তার স্বামী আওলাদ হোসেনকে মারধর করে দুটি দাঁত ভেঙ্গে ফেলে ঘড়বাড়ি ভেঙ্গে তছনছ করে সেখানে স্থাপনা নির্মাণের চেষ্টা চালায়। এ সময় তাঁরা বাধা দিতে গেলে সন্ত্রাসীরা তাঁদের ওপর হামলা চালায়। শেখ আওলাদ হোসেন বলেন, আক্কাসের সঙ্গে ৪ শতাংশ জমির মালিকানা নিয়ে বহুবার বিচার শালিস চলছে। 

ঘটনায় ছেলের বউ সামসুন্নাহার (২৬) বলেন, হামলায় তিনি বাধা দিতে গেলে তাঁর দিকে ইট ও লাঠি ছোড়া হয়। এতে তার পিঠ ও মাথায় প্রচন্ড আঘাত পান। পরে হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে তাঁর ডান হাত কুপিয়ে জখম করে। হামলায় আহত অন্যরা হলেন মুন্নি (২৪),মোমেনা (২৪),শাশুড়ি লায়লা বেগম। আরেকজনের পরিচয় জানা যায়নি। এ ব্যাপারে অভিযুক্ত আক্কাসের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত