সিরাজদিখানে আগুনে পুড়ে ছাই ৯ দোকান

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি

প্রকাশ: ৩০ জুন ২০২২, ২১:০৫ |  আপডেট  : ২৯ এপ্রিল ২০২৪, ০১:২২

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগরে আগুনে ৯ দোকান পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ২০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে আগুনে ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা।  

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে সিরাজদিখান উপজেলার মালখানগর কলেজ সংলগ্ন বটতলা এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মুদি দোকান, বিউটি পার্লার, মেকানিক দোকান, ভ্যারাইটিজ স্টোরসহ মোট ৯টি দোকান ভস্মীভূত হয়। ফায়ার সার্ভিসের ২টি ইউনিট স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় ঘণ্টা খানেকের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে কেউ হতাহত হয়নি।  

স্থানীয় সূত্রে জানা যায়,  বৃহস্পতিবার ভোর ৪টার দিকে বিক্রমপুর ভ্যারাইটিজ স্টোরে আগুনের সূত্রপাত ঘটে পরে পাশের ওমেন্স বিউটি পার্লার , সুমী বিউটি পার্লার, বিষু মণ্ডলের পান সিগারেটের দোকান, নকুল কুমার বিশ্বাসের মদী দোকান, আমিনুল ইসলামের ফলের দোকান , মোসলেম এর মেকানিক দোকানে আগুন ছড়িয়ে পরলে মূহুতের মধ্যে সব পুড়ে ছাই হয়ে যায়।  

সিরাজদিখান  ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, আগুনের সূত্রপাতের ব্যাপারে নিশ্চিত করে বলা যাচ্ছে না তবে ধারণা করা হচ্ছে ইলেকট্রিক শর্ট  সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হতে পারে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত