সালমান খানকে খুনের হুমকি দেওয়ার কারণে গ্রেফতার ১৬ বছরের এক কিশোর গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২৩, ১৪:১৭ |  আপডেট  : ২৯ মার্চ ২০২৪, ১২:২৭

বলিউড ভাইজান সালমান খানকে খুনের হুমকি দেওয়ার কারণে গ্রেফতার হয়েছে এক কিশোর। তার বয়স ১৬ বছর। মঙ্গলবার (১১ এপ্রিল) মুম্বাইয়ের থানে এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। 

এর আগে সোমবার (১০ এপ্রিল) পুলিশের কাছে কল দিয়ে সালমান খানকে মেরে ফেলার হুমকি দেয় ওই কিশোর। তখন নিজেকে ‘রকি ভাই’ নামে পরিচয় দেয় সে। সেই সঙ্গে নিজেকে রাজস্থানের এক গো-রক্ষক বলে দাবি করে। ফোনকলে পুলিশকে জানায়, আগামী ৩০ এপ্রিল সালমানকে খুন করা হবে।

এরপরই পুলিশ বিষয়টির তদন্ত শুরু করে এবং এক দিন পরই তাকে খুঁজে গ্রেফতার করে। পুলিশের দাবি, এই হুমকিতে ভয়ের কিছু নেই। কারণ ছেলেটি নাবালক। এরপরও ঘটনার তদন্ত এখনও জারি রয়েছে। 

এর আগেও বহুবার সালমানকে খুনের হুমকি দেওয়া হয়েছে। গত কয়েক মাস ধরে সেই হুমকির মাত্রা বেড়েছে। ফোনে, চিঠিতে বারবার তাকে মেরে ফেলার কথা বলছে অজ্ঞাত পরিচয়ের কেউ। এজন্য সম্প্রতি সালমানের বাসা ও চলাচলে অতিরিক্ত নিরাপত্তা জোরদার করা হয়েছে। এছাড়া অভিনেতা নিজেও কিছু পদক্ষেপ নিয়েছেন। যেমন বুলেটপ্রুফ নতুন একটি গাড়ি কিনেছেন। সেটাতেই আপাতত চলাফেরা করছেন।

এদিকে সালমান খান বর্তমানে ব্যস্ত রয়েছেন ঈদের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’র প্রচারণায়। সোমবার (১০ এপ্রিল) এর ট্রেলার প্রকাশ হয়েছে। এক দিনের মধ্যেই সেটি ২ কোটি ভিউ ছাড়িয়ে গেছে। রোমান্স ও অ্যাকশনে ভরপুর ছবিটি ঘিরে সাল্লুর ভক্তদের মাঝে আগ্রহ তুঙ্গে। ফরহাদ সামঝি নির্মিত এই ছবিতে সালমানের নায়িকা পূজা হেগড়ে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত