সাংস্কৃতিক ও ক্রীড়া রাস্ট্র ও সমাজকে পরিচিত  করে: পৌর মেয়র

  শফিক স্বপন মাদারীপুর

প্রকাশ: ১১ নভেম্বর ২০২১, ১৮:২৭ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ০৩:৪৮

সাংস্কৃতিক ও ক্রীড়া রাস্ট্র ও সমাজকে মানুষের কাছে ব্যপক পরিচিত করে। যারা সাংস্কৃতিক কর্মী ও ক্রীড়ার সাথে জড়িত তারা কখনোই রাস্ট্র বা সমাজ বিরোধী কার্যকলাপে লিপ্ত হতে পারে না। বৃহস্পতিবার সকালে মাদারীপুর জেলার একমাত্র রেজিষ্ট্রেশনকৃত প্রাচীনতম শিশু কিশোর ও যুব কল্যান সাংস্কৃতিক সংগঠন শুভাকাশ ইশারা সংগঠণের  এর ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংগঠণের প্রধান উপদেস্টা ও মাদারীপুর পৌরসভার মেয়র মো : খালিদ হোসন ইয়াদ এসব কথা বলেন।

শুভাকাশ ইশারার প্রতিষ্ঠাতা সভাপতি শফিক স্বপন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাদারীপুরের কালচারাল অফিসার মোঃ সাইফুল হোসেন মিলন,বাংলাদেশ শিশু একাডেমির মাদারীপুর জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম মুন্সী, শুভাকাশ ইশারার উপদেস্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন, উপদেস্টা সাংবাদিক শেখ মোঃ সামসুদ্দোহা, সাংবাদিক সুবল বিশ্বাস, শুভাকাশ ইশারার সহ সভাপতি মোঃ কাজল খান, সাধারণ সম্পাদক জুম্মান হোসেন,ধৈবত আবৃত্তি ভুমি' র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইমরান সাগর প্রমুখ।

আলোচনা অনুষ্ঠান শেষে কেক কাটা ও বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়। রেলিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রক্ষিন করে সংগঠণ কার্যালয়ে শেষ হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত