সাংবাদিক কার্যালয় ও দোকানে চুরি

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২২, ১৮:৩৩ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ০৬:৫১

দৈনিক করতোয়া ও সমকাল পত্রিকার বগুড়ার আদমদীঘি উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমানের কার্যালয়ের মেইনগেটের তালা কেটে ও রড সিমেন্টের দোকানের জানালার গ্রীল কেটে চুরির ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

জানা যায়, দৈনিক করতোয়া ও দৈনিক সমকালের আদমদীঘি উপজেলা প্রতিনিধি সাংবাদিক হাফিজার রহমান উপজেলা গেট সংলগ্ন উপজেলা মসজিদ মার্কেটের একটি ঘরে সাংবাদিকতার কার্যক্রম চালিয়ে আসছিল। প্রতিদিনের মত গত ৯ জানুয়ারী সন্ধ্যায় পেশাগত দায়িত্ব পালন শেষে কার্যালয় বন্ধ করে বাড়ীতে চলে যায়। পরদিন সোমবার সকালে কার্যালয়ে এসে দেখে তার কার্যালয়ের মেইন দরজার তালা কেটে কে বা কারা ঘরের ভিতরে থাকা সাংবাদিকতা পেশার কাজে ব্যবহৃত একটি কম্পিউটার ও ডিজিটাল ক্যামেরা চুরি করে নিয়ে গেছে। 

অপরদিকে মেইনরোড সংলগ্ন পুরাতন সোনালী ব্যাংকের মার্কেটে সিদ্দিকুর রহমান রড ও সিমেন্টের ব্যবসা পরিচালনা করে আসছিল। একই রাতে চোরেরা রড সিমেন্টের দোকানের জানালার গ্রীল কেটে ক্যাশ ড্রয়ারের তালা ভেঙ্গে নগদ বেশকিছু টাকা চুরি করে নিয়ে যায়। এদিকে সাংবাদিকের কার্যালয়ে এ ধরনের চুরির খবর এলাকায় ছড়িয়ে পড়লে সাধারন জনগনের মাঝে আতংক বিরাজ করছে। 

থানার অফিসার ইনর্চাজ জালাল উদ্দীন বলেন, চুরির ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং চোরাই মালামাল উদ্ধারের তৎপরতা সহ চোরকে সনাক্তের চেষ্টা চলছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত