শ্রীনগরে শিক্ষার্থীদেকে ফাইজার টিকা প্রদানের কার্যক্রম উদ্বোধন    

  নজরুল ইসলাম,  শ্রীনগর, প্রতিনিধ:

প্রকাশ: ৯ জানুয়ারি ২০২২, ১০:০৮ |  আপডেট  : ৮ মে ২০২৪, ০১:৫২

কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রেণে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ১২ থেকে ১৮ বছরের শিক্ষার্থীদেকে ফাইজার টিকা প্রদানের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

গতকাল শনিবার সকাল ৯ টায় উপজেলায় হাঁসাড়া কালী কিশোর স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদেরকে এ টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন করা হয়।এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা সিভিল সার্জন ডা: মঞ্জুরুল আলম। আরও উপস্থিত  ছিলেন উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ, সহকারী কমিশনার ভূমি ব্যারিস্টার সজীব আহমেদ, স্বাস্থ্য ও প: প: অফিসার ডা: মো:রেজাউল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার সুরাইয়া আশরাফী, হাঁসাড়া কালী কিশোর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: জামাল উদ্দিন, হাঁসাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সোলায়মান খান, শ্রীনগর থানার এস, আই মিজানসহ আরো উপস্থিত ছিলেন শিক্ষার্থীদের অভিভাবক বৃন্দ।

উদ্বোধন শেষে উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ সাংবাদিকদেরকে বলেন, আজ ৮  থেকে ১৫ জানুয়ারীর মধ্যে পর্যায় ক্রমে মোট ৩০হাজার ১ শত ৫৭ জন ছাত্র-ছাত্রীদেরকে টিকা দেওয়া হবে। স্বাস্থ্যবিধি মেনে প্রতিদিন সকাল ৯ টা থেকে ১২ টা পর্যন্ত ছাত্রীদের এবং ১২ টা থেকে ৩ টা পর্যন্ত ছাত্রদেরকে টিকা দেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত