লৌহজংয়ে ৫০ অসচ্ছল মুক্তিযোদ্ধা পরিবারকে 'ঈদ উপহার' দিলেন বীর মুক্তিযোদ্ধা সোলায়মান

  লৌহজং প্রতিনিধি

প্রকাশ: ১৯ জুলাই ২০২১, ১৬:২৯ |  আপডেট  : ২ মে ২০২৪, ০৪:২২

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার যুদ্ধকালীন কমান্ডার এক বীর মুক্তিযোদ্ধা ৫০ অসচ্ছল মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে ঈদ উপহার দিয়েছেন।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সের মিলনায়তনে মুক্তিযোদ্ধা সোলায়মান মিয়া ঈদুল আজহা উপলক্ষে ৫০টি মুক্তিযোদ্ধা পরিবারের ঈদ উপহার দেন। এ সময় সংক্ষিপ্ত এক আলোচনা সভায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম বাহারের সভাপতিত্বে ও ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা মহিউদ্দিন বাবুল মুন্সীর সঞ্চালনায় প্রধান অতিথি যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোলায়মান মিয়া প্রধান অতিথি এবং বিশেষ অতিথি হিসেবে মুক্তিযোদ্ধা আওলাদ হোসেন ও মুক্তিযোদ্ধা মোবারক হোসেন মকবুল বক্তব্য রাখেন।

মুক্তিযোদ্ধা সোলায়মান মিয়া তাঁর বক্তব্যে লৌহজংয়ে মুক্তিযোদ্ধাদের মধ্যে বিভক্তি নিয়ে দুঃখ প্রকাশ করেন। তিনি ভেদাভেদ ভুলে সকল মুক্তিযোদ্ধাকে এক কাতারে শামিল হওয়ার আহবান জানান।

আলোচনা সভার আগে জীবিত অসুস্থ মুক্তিযোদ্ধাদের রোগমুক্তি ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে ৫০টি অসচ্ছল মুক্তিযোদ্ধা প্রতিটি পরিবারের মাঝে ঈদ উপহার ২৫ কেজি চাল, ২ প্যাকেট সেমাই, এক কেজি করে পোলার চাল, চিনি, ডাল ও গুড়ো দুধ বিতরণ করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত