রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে আদমদীঘিতে মানববন্ধন

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১৯ মে ২০২১, ১৯:৩৪ |  আপডেট  : ১০ অক্টোবর ২০২৪, ০০:৫০

স্বাস্থ্য বিভাগের সীমাহীন দূর্নীতির সংবাদ পর্যায়ক্রমে তুলে ধরায় দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা হয়রানীমূলক মামলায় নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের শাস্তির দাবীতে বুধবার সকাল সাড়ে ১০ টায় বগুড়ার আদমদীঘি উপজেলার প্রথম আলো বন্ধুসভার উদ্যেগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সান্তাহার পৌর শহরের রেলগেট চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে আদমদীঘি উপজেলার জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিক ও সুধী সমাজের প্রতিনিধিরা অংশ গ্রহন করেন। মানববন্ধন থেকে দ্রুত রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি ও তাঁর ওপর নির্যাতনকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করা হয়। 

সান্তাহার প্রেসক্লাবের সভাপতি গোলাম আম্বিয়া লুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রথম আলোর আদমদীঘি প্রতিনিধি খায়রুল ইসলাম, দৈনিক জনকন্ঠের হারেজুজ্জামান, ভোরের পাতার সাগর খান, ইনকিলাবের মনসুর আলী, মাহামুদ হোসেন ভোলা, মিহির কুমার সরকার, আনোয়ার হোসাইন, উজ্জল হোসেন,  বেনজির রহমান, সুধী সমাজের প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন সান্তাহার পৌরসভার সাবেক মেয়র ফিরোজ মো. কামরুল হাসান, অধ্যাপক দিলীপ কুমার, মাহাফুজুল হক টিকন। সাংবাদিক বুলবুল আহম্মেদ, সান্তাহার বন্ধুসভার সভাপতি রবিউল ইসলাম রবিন, সাধারন সম্পাদক আহসান হাবিব জয়, সাংবাদিক তোফায়েল হোসেন, আবু বক্কর সিদ্দিক দুখু, মমতাজুর রহমান, এমডি নয়ন হোসেন, আব্দুল মতিন, সাইফ হাসান খান সৈকত, নেহাল আহম্মেদ প্রান্ত প্রমুখ। 

বক্তারা বলেন, সারা বিশ্বসহ দেশের মানুষ যখন করোনায় দিশেহারা তখন সরকারের স্বাস্থ্য বিভাগের অসাধু কিছু কর্মকর্তা দুর্নিতী ও চুরির কাজে ব্যস্থ। এ সকল দুর্নিতীর সংবাদ তুলে ধরায় দুর্নিবাজ আমলরা রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন । মানববন্ধন থেকে অবিলম্বে নির্যাতনকারী কর্মকর্তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত