মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

  মেহেরপুর প্রতিনিধি :

প্রকাশ: ১৬ মে ২০২২, ২০:০৩ |  আপডেট  : ৪ মে ২০২৪, ০৫:৩০

বিএনপিকে অর্থ পাচারের সাথে জড়িতদের তালিকা প্রকাশ করার অনুরোধ জানিয়ে মির্জা ফকরুল ইসলামকে বলেন, আপনি কি কালো চশমা পরেছেন, আপনি কি দেখেন নি। বাংলাদেশের অর্থ পাচারের প্রধান আসামী বিএনপি নেত্রী আপনাদের মা ও বিএনপির ভাইস চেয়ারম্যান তালিকায় এক নম্বরে আছেন। আওয়ামীলীগের কেউ অর্থ পাচার করলে শেখ হাসিনা কাউকে ছাড় দেবেন না। ফরিদপুরের সেই দৃষ্ঠান্ত আপনারা দেখেছেন। মির্জা ফকরুলকে হুশিয়ারী দিয়ে কাদের বলেন, তথ্য প্রমান ছাড়া কোনো কথা বলবেননা। খুব বাড়াবাড়ি করছেন, আপনি প্রধান মন্ত্রীর নামটি উচ্ছারণ করতেও সম্মানবোধ করেন না। পিকে হালদার আওয়ামী লীগ দলের কেউ না। দলে পিকে হালদারদের মত লোকের জায়গা হবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (১৬ মে) দুপুরে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের ভার্চুয়ালি উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সম্মেলনে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম এমপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক। জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক ও যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. ইব্রাহীম শাহিনের স ালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা, এ্যাড. গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি প্রমুখ। সম্মেলনে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অংশ নেয়। দ্বিতীয় অধিবেশনে আওয়ামীলীগের নতুন কমিটির সভাপতি হিসেবে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে সভাপতি এবং এম এ খালেককে সাধারন সম্পাদক হিসেবে নাম ঘোষনা করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম বলেন, সকল সূচক এ·পার্টরা বার বার বলছে, বাংলাদেশ কখনো শৃলংকার মতো অবস্থা হবে না। মির্জা ফখরুল, বিএনপি জামায়াতের লোকেরা প্রতিদিন এই কথা বলে তারা দূস্বপ্ন দেখে। তারা যদি কোনক্রমে বাংলাদেশের শাসনভার গ্রহন করতে পারে, তাহলে বাংলাদেশকে লুন্ঠন করে ওরা বাংলাদেশকে শৃলঙ্কার মতো বানানোর পায়তারায় ব্যস্ত আছে। বিএনপি জামায়াতের উদ্দ্যেশে তিনি বলেন, তোমাদের যদি বাংলাদেশকে ভালো না লাগে তাহলে তোমরা পাকিস্থানেও যেতে পারো আবার আফগানিস্তানেও যেতে পারো, আমাদের আপত্তি নাই। যদি বাংলাদেশের শেখ হাসিনার সরকার পছন্দ না হয় তাহলে ভাসানচরে রহিঙ্গা শরনার্থীদের জন্য ক্যাম্প শেখ হাসিনা বানিয়েছে, তোমরা বাংলাদেশে থেকে ওখানে যেয়ে বসবাস করো আমাদের কোন আপত্তি নাই। আমরা তোমাদের গলা ধাক্কা দিতে চাই না।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত