মুন্সীগঞ্জ জেলা তথা বিক্রমপু‌রের গর্ব আজ‌মেরী হক বাধঁন

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি

প্রকাশ: ২০ নভেম্বর ২০২২, ১০:১৪ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ০৩:২৪

আজমেরী হক বাঁধন বাংলাদেশের একজন অভিনেত্রী এবং একজন দন্ত চিকিৎসক।

তিনি  ২৮ অক্টোবর ১৯৮৩ সালে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার কামারঁগাও গ্রামে।কামারগাঁও তার নানাবাড়ি ছিলো।তার পৈত্রিক নিবাস একই উপজেলার[শ্রীনগর] বাশাইলভোগ গ্রামে।তার বাবার নাম আমিনুল ইসলাম সেন্টু ঢালী,তিনি পেশায় একজন ইঞ্জিনিয়ার ছিলেন।

বাঁধন বাংলাদেশ মেডিকেল কলেজ থেকে দন্ত বিষয়ে বি.ডি. এস. পাশ করেন।অভিনয়ের পাশাপাশি বর্তমানে সে দন্ত চিকিৎসক পেশায় ও জড়িত আছেন।

 ২০১০ সালে জানুয়ারি মাসে তিনি মাশরুর সিদ্দিকী সনেটকে বিয়ে করেছিলেন। ২০১০ সালের ৮ই সেপ্টেম্বর এই দম্পতির কন্যা সায়রা জন্মগ্রহণ করে। ২০১৪ সালের ২৬শে নভেম্বর তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।এরপর আইনগতভাবে বাধঁন তার কন্যার অভিভাবক হোন।

 বাধঁন ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার এ রানার আপ হয়েছিলেন।মূলত রানার-আপ হওয়ার মাধ্যমেই তিনি অভিনয় জগতে তার কর্ম জীবন শুরু করেন।তিনি বেশ কিছু ধারাবাহিক নাটক,বিজ্ঞাপন ও চলচ্চিত্রে অভিনয় করেছেন।তারমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে,

নিঝুম অরণ্যে ,রেহানা মরিয়ম নূর ,বুয়াবিলাস,শুভবিবাহ,চাঁদ ফুল অমাবস্যা,বিজি ফর নাথিং ইত্যাদি।তার  অভিনীত রেহানা মরিয়ম নূর [২০২১] চলচ্চিত্রটি কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয় এবং সেখানে তার অভিনয় এর খুব সমাদৃত হয়। এ ছাড়াও সম্প্রতি[২০২১ সাল] তিনি একটি ওয়েব সিরিজ”রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি” এর কাজ শেষ করেছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত