মুন্সিগঞ্জে চ্যানেল টুয়েন্টিফোরের ১০ম বর্ষপূর্তি উদযাপন

  মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ 

প্রকাশ: ২৫ মে ২০২২, ০৯:৫৫ |  আপডেট  : ৫ মে ২০২৪, ০৭:১৬

মুন্সিগঞ্জে ২৪ ঘন্টার সংবাদ ভিত্তিক বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন, চ্যানেল টুয়েন্টিফোরের ১০ বছর পূর্তি উদযাপন করা হয়েছে।  মঙ্গলবার দুপুরে সাড়ে ১২ টায় বর্ণাঢ্য আয়োজনে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক শফিউদ্দিন মিলনায়তনে কেক কেঁটে ও আলোচনা সভার মধ্যে দিয়ে এবারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন, লেখক, সাংবাদিক, সংস্কৃতিকর্মী ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত জেলার সর্বস্তরের সংবাদকর্মীরা সহ স্থানীয় নানা শ্রেণি-পেশার সাধারণ মানুষ।

অনুষ্ঠানে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে, অতিথিদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন "চ্যানেল টুয়েন্টিফোরের" মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি শুভ ঘোষ। 

এ সময় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মুন্সিগঞ্জ পৌর মেয়র, হাজী মোঃ ফয়সাল বিপ্লব, বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, সদর উপজেলা নির্বাহী অফিসার, হোসাইন মো. আল জুনায়েদ, সদর উপজেলা (ভূমি) কামরুল হাসান মারুফ। সদর উপজেলার আধারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, শামসুল কবির মাস্টার। 

বক্তারা চ্যানেল টুয়েন্টিফোরের সাফল্য ও সমৃদ্ধি কামনা করে,পূর্বের মত সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ধারাবাহিকতা অব্যাহত রাখার অনুরোধ জানান। 

পরে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই- হাসান তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি,রাসেল মাহমুদ, সাবেক, সাধারণ সম্পাদক, সিনিয়র সাংবাদিক, মামুন-উর-রশিদ খোকা,প্রেসক্লাব সহ-সভাপতি মোঃ গোলজার হোসেন, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ও সাংবাদিক সুজন হায়দার জনি, সাবেক,সাংগঠনিক সম্পাদক, সাংবাদিক, মঈন উদ্দিন সুমন,প্রেসক্লাব, দপ্তর সম্পাদক, সাংবাদিক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক,সাংবাদিক নাদিম মাহমুদ, সাবেক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সাংবাদিক জুয়েল রানা, সাবেক, দপ্তর সম্পাদক, সাংবাদিক, হাসান জুয়েল, সাংবাদিক মোঃ ফয়সাল হোসেন, বিশিষ্ট লেখক ও কলামিস্ট,অপু আহমেদ, প্রেসক্লাব, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সাংবাদিক সাজ্জাদ হোসেন, সাংবাদিক,আরাফাত রহমান সাকিব সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স সাংবাদিক ও নানা শ্রেণি-পেশার মানুষ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত