মুন্সিগঞ্জের সিরাজদিখানে সামাজিক সম্প্রীতি সমাবেশ মতবিনিময় সভা

  লতা মন্ডল

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৩, ১৫:৫১ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১০:৫৭

মুন্সিগঞ্জ নবাগত জেলা প্রশাসক (ডিসি) মোঃ আবুজাফর রিপন বলেছেন, সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। একটা জেলা তথা দেশের উন্নয়নে এর বিকল্প নেই। সবাই যদি যার যার অবস্থান থেকে দায়িত্বশীল হয়ে কাজ করে তাহলেই দেশ উন্নত হবে। জেলা প্রশাসকের কার্যালয়ের দরজা সবার জন্য উন্মুক্ত। সর্বসাধারণের পাশে জেলা প্রশাসন সবসময় থাকবে। সামাজিক সম্প্রীতি সমাবেশ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

আজ বৃহস্পতিবার (১৭ আগস্ট) বেলা সারে ১১টায় মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদ চত্তরে মুক্তিযুদ্ধা মুক্ত মঞ্চে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইইএনও) মোঃ শরীফুল আলম তানভীরের সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা অফিসার মোঃ বেলায়েত  হোসেনর সঞ্চালনায় উপজেলায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষকমন্ডলী, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগতজেলা প্রশাসক (ডিসি) মোঃ আবুজাফর রিপণ ও মুন্সিগঞ্জ জেলা নবাগত পুলিশ সুপার মোঃ আসলাম খান মতবিনিময় করেন।

এছাড়াও বক্তব্য রাখেন, মুন্সিগঞ্জ জেলা নবাগত পুলিশ সুপার মোঃ আসলাম খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ, সহকারী কমিশনার (ভ’মি) উম্মে হাবিবা ফারজানা, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনূল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার তুহিন,সহকারী পুলিশ সুপার মোতাস্তাফিজুর রহমান রিফাত,বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আঞ্জুমান আরা, সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব সভাপতি সুব্রত দাস রনক, ওসি মোঃ মুহাহিদুল ইসলাম সুমন প্রমুখ। এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষকমন্ডলী, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।
মতবিনিময় শেষে সিরাজদিখান উপজেলা পরিষদ চত্বরে স্কুল কলেজের ছাত্র ছাত্রীদের ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করেন জেলা প্রশাসক (ডিসি) মোঃ আবুজাফর রিপন ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত