মাদারীপুরের হাতুড়িপেটা মামলার বাদির বাড়িতে পুলিশ পরিচয়ে বোমা হামলা

  শফিক স্বপন,মাদারীপুর:

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২১, ১৭:০১ |  আপডেট  : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ২০:০৮

মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধের জেরে বাবা-ছেলেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা মামলার বাদির বাড়িতে পুলিশ পরিচয় দিয়ে বোমা ফাটিয়ে হামলা করেছে এক দল দূর্বৃত্তরা।প্রত্যক্ষদর্শী ও এলাকা সূত্রে  জানাযায়,বৃহস্পতিবার আনুমানিক রাত দু’টার সময় স্নানঘাটা বাজারের সাথে আয়উব আলী বেপারীর বাড়িতে হাতুড়িপেটা মামলার বাদি পারভীন আক্তার অবস্থান করতেছেন জেনে রাতে সামচুল হক বেপারী, ফারুক আকন, মুকুল সিকদার, মনির আকন, আক্তার আকন সহ ১৫-২০জনের একটি দল বাড়িতে এসে বাড়ির সব জ¦লন্ত লাইট গুলি ভেঙ্গে ফেলে ঘড়ের উপর বোমা ফাটিয়ে বাড়ি ঘড়ের উপর হামলা করে সামনের ও পিছনের কেচিগেট ভাংতে চেষ্ঠা করে।

এ সময়ে ডাক চিৎকার চেচামেচি করলে এবং পুলিশে ফোন দিলে পুলিশ ও গ্রামের লোক আসতে দেখে ওরা পালিয়ে যায়। সম্প্রতি  জমি নিয়ে বিরোধের জেরে সন্ধায় মজসিদে নামাজ আদায় করে বাড়ি ফেরার সময় বাব আয়উব আলী সরদার ও ইতালী প্রবাসি ছেলে জুয়েল রানাকে একই এলাকার সামচুল হক বেপারী,সোহেল বেপারী,সাইদুল বেপারী,আলাউদ্দিন বেপারী,আমির বেপারী,আঃ রহমান বেপারী,ফারুক সরদার সহ আরো লোকজন নিয়ে বাবা-ছেলের উপর হাতুড়িপেটা করে গুরুতর আহত করে। 

গুরুতর অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকেই পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে। এ ঘটনায় আয়উব আলীর মেয়ে ও  জুয়েল সরদারের বোন পারভিন আক্তার বাদি হয়ে থানায় মামলা করলে মামলায় বাশগারি ইউনিয়য় ডাকপিয়ন আঃ রহমান বেপারী ও আমির হোসেন বেপারী আটক হয়। বোমা হামলার ব্যাপারে খাশের হাট ফারির ইনর্চাজ আবদুল্লাহ আল মামুন বলেন,আমরা ফোন পেয়ে রাতেই ঘটনা স্থানে যাই এবং তাদের অভিযোগ সুনি এবং পরিবেশ শান্ত রাখার জন্য ব্যাবস্থা নেই।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত