মাদকের ছড়াছরির কথা বলায় সিরাজদিখানে সিএনজির চালককে মারধর, থানায় অভিযোগ

  সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২ জানুয়ারি ২০২২, ১৫:১৭ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০৭:৩৭

মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলায় সন্তোষপাড়া গোয়ালবাড়ি মোড় হতে হীরনের খিলগাও গ্রাম পর্য়ন্ত মাদকের ছড়াছড়ির আছে এই কথা বলা ও মাদকের  প্রতিবাদ করায় মোঃ রিপন (৬০) সিএনজিচালিত অটোরিকশার (সিএনজি) চালক মনিরকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এব্যাপরে আহত সিএনজি চালক মোঃ মনির হোসেন আজ রোববার দুপুরে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেছেন। ওই সিএনজিচালক রশুনিয়া ইউনিয়নের হীরনের খিলগাও গ্রামের মৃত আজিজের ছেলে।  

আহত মনির হোসেন বলেন, আজ সকাল সারে ৯টায় সিএনজি স্টেশনের চায়ের দোকানের সামনে আমি মজা করে  সন্তোষপাড়া গোয়ালবাড়ি মোড় হতে হীরনের খিলগাও গ্রাম পর্য়ন্ত মাদকের ছড়াছড়ির কথা বলতেই সিএনজি স্টেশনে দাড়িয়ে থাকা মোঃ রিপন ও তার ৩/৪জন সহযোগী কেন আমি মাদকের ছড়াছড়ির কথা বললাম এই কথা বলেই আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে আলতোভাবে আমাকে মারপিট শরু করলো। আমাকে মারপিট করা দেখে এলাকার লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য পাঠান। আমি প্রশাসন ও আইনশৃংখলাবাহিনীর নিকট এর বিচার চাই। অভিযুক্ত মোঃ রিপন মিয়া ও তার সহযোগীদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তারা কোন কথা বলতে চাননি। 

এ ব্যাপারে সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, আজ  রোববার দুপুরে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ হয়েছে, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত