মহান বিজয় দিবস পালন উপলক্ষে বাগেরহাটে প্রস্তুতি সভা

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১৮:৫৯ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ১৫:২৩

মহান বিজয় দিবস এবং শহীদ বুদ্ধিজীবী দিবস ২০২১ উদযাপন উপলক্ষে বাগেরহাটে প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ অক্টোবর) দুপুরে বাগেরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। 

সভায় বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মাদ রিজাউল করিম, সমাজসেবা অধিদপ্তর, বাগেরহাটের উপপরিচালক এস.এম রফিকুল ইসলাম, গনসংযোগ অধিদপ্তর, বাগেরহাটের উপপরিচালক এমডি মেহেদী হাসান, জেলা কালচারাল অফিসার মোঃ রফিকুল ইসলাম, জেলা শিশু কর্মকর্তা আছাদুর রহমান,  জেলা প্রতিবন্ধী কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তাগন, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, সংশি­ষ্ট বিভাগের কর্মকর্তারা ও সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় মহান বিজয় দিবস এবং শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপনের জন্য বিভিন্ন অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এর মধ্যে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা, সরকারি বেসরকারি অফিস ভবনে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও ডিসপে­, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা, আলোচনা ও প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনী, ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া ও প্রার্থনার ব্যবস্থা করা, হাসপাতাল ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন, চিত্রাঙ্কন ও রচনা লেখা প্রতিযোগিতা, সংস্কৃতি অনুষ্ঠান রয়েছে। এছাড়াও জেলা প্রশাসনের আয়োজনে তিনদিন ব্যাপি নানা আয়োজন থাকবে বিজয় দিবসে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত