মহাখালীতে ফিলিং স্টেশনে বিস্ফোরণ: ৮ জনের মধ্যে মারা গেলেন ৪ জনই

  গ্রামনগর বার্তা অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২৩, ১৫:২৬ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১৯:২৫

ফাইল ছবি

রাজধানীর মহাখালী রয়েল ফিলিং স্টেশনে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মো. মাসুম (২৫) নামে আরও একজন মারা গেছেন। তিনি ফিলিং স্টেশনটির অপারেটর ছিলেন। এ নিয়ে এই ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে চারে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (এইচডিইউ) আজ সোমবার দুপুরের দিকে মারা যান মাসুম। মাসুম নোয়াখালীর বেগমগঞ্জ থানার রামনাথপুর গ্রামের মো. সালাউদ্দিনের ছেলে। বর্তমানে মহাখালীর বউবাজার এলাকায় ভাড়া থাকতেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম বলেন, মহাখালী থেকে দগ্ধ অবস্থায় আটজন বার্ন ইনস্টিটিউটে ভর্তি হয়েছিলেন। আজ দুপুরের দিকে ৬০ শতাংশ দগ্ধ অবস্থায় চিকিৎসাধীন মো. মাসুম শেখ হাসিনা বার্নের নিবিড় পরিচর্যা কেন্দ্রে মারা যান। এর আগে আজ ভোরের দিকে আমির হোসেন, গত রোববার রাত পৌনে ১০টার দিকে সালাউদ্দিন এবং বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে খায়ের মিয়া মারা যান। 

এ নিয়ে এই ঘটনায় চারজনের মৃত্যু হলো জানিয়ে এই চিকিৎসক বলেন, বর্তমানে দুজন নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন। একজন এইচডিইউতে। বাকি একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

মারা যাওয়া মাসুমের বন্ধু আবুল কালাম আজাদ বলেন, মাসুম ওই স্টেশনে অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। ঘটনার সময় মাসুমের শরীরে আগুন ধরে যায়। এতে তাঁর শ্বাসনালি পুড়ে গেছে বলে চিকিৎসক জানিয়েছিলেন। আজ দুপুরের দিকে শেখ হাসিনা বার্নে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মাসুম।

গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে মহাখালী বাস টার্মিনালের বিপরীত পাশে রয়েল ফিলিং স্টেশনে বিস্ফোরণ থেকে আগুনের ঘটনা ঘটে। এতে আটজন দগ্ধ হন।

কাআ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত