ভোটাররা কেন্দ্রে আসতে পারলে আমি শতভাগ জয়ী হবো: হিরো আলম

  নন্দীগ্রাম (বগুড়া) সংবাদদাতা

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২৩, ১১:০০ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০০:০৮

বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে নির্বাচনী প্রচারণায় নেমেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। প্রতীক বরাদ্দ পেয়ে শুক্রবার থেকে গণসংযোগ শুরু করেছেন তিনি। এতে ‘ব্যাপক সাড়া’ পাচ্ছেন বলে জানিয়েছেন হিরো আলম।

সন্ধ্যায় নির্বাচনী এলাকা নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম ‘ডাব’ প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন। এর আগে কাহালু ও নন্দীগ্রামের বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে করে সন্ধ্যায় নন্দীগ্রাম পৌর শহরে যান তিনি।

গণসংযোগকালে হিরো আলম বলেন, ‘ভোটের সুষ্ঠু পরিবেশ তৈরি হলে, ভোটাররা যদি ঘর থেকে বের হয়ে ভোটকেন্দ্রে যেতে পারে, তবে আমি জয়ী হবো ইনশাআল্লাহ। উপনির্বাচনে যেমন সাড়া পেয়েছি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আমি মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। ভোটারদের কাছে আরেকবার সুযোগ চেয়েছি, তারাও সুযোগ দিতে চেয়েছে। যদি সুষ্ঠু নির্বাচন হয়, তা হলে আমি শতভাগ জয়ী হবো।’

তিনি আরও বলেন, ‘নির্বাচনী মাঠে কেবল নেমেছি, অব্যশই চমক থাকবে। মার্কা বা দল কোনো ফ্যাক্টর না, ভোট হয় ব্যক্তি দেখে। আমাকে জনগণ পছন্দ করে তাই হিরো আলমকে দেখেই ডাব মার্কায় ভোট দিবে তারা। তবে এবারও নৌকা প্রতীকের সঙ্গে তার লড়াই হবে।’

এর আগে গত ফেব্রুয়ারিতে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হিরো আলম। পরে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনেও অংশ নেন তিনি। এবার হিরো আলম বগুড়া-৪ আসনে দলীয় প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত