ভিগনেশ ও নয়নতারার সন্তান নিয়ে সন্দিহান তামিলনাড়ু সরকার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২২, ১৫:২০ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ২৩:২৩

ফাইল ছবি

গত রোববার যমজ পুত্রসন্তানের মা-বাবা হয়েছেন অভিনেত্রী নয়নতারা ও পরিচালক ভিগনেশ। বিয়ের মাত্র চার মাস পরই সামাজিক যোগাযোগমাধ্যমে এই সুখবর জানিয়ে ভক্তদের চমকে দিয়েছিলেন ভিগনেশ শিবান। নয়নতারা ও ভিগনেশ দীর্ঘ সাত বছর প্রেম করার পর গত ৯ জুন ভারতের মহাবলীপুরমের শেরাটন পার্ক রিসোর্টে বিয়ে করেন।

বিয়ের কয়েক মাস পর সন্তান জন্ম দিয়েছিলেন অনেক তারকাই। কিন্তু বিপাকে পড়তে হচ্ছে এই দম্পতিকে। কয়েক দিন আগেই ‘গডফাদার’ ছবির প্রচারে নয়নতারাকে দেখে অন্তঃসত্ত্বা মনে হয়নি, বেবিবাম্পও দেখা যায়নি। অনেক ভারতীয় সংবাদমাধ্যম যদিও খবর করেছে, সারোগেসি পদ্ধতিতে সন্তান জন্ম দিয়েছেন এই দম্পতি। তবে নয়নতারা ও শিবান এ বিষয়ে কিছু জানাননি। বিয়ের পর এত দ্রুত কীভাবে মা হওয়া সম্ভব, সাধারণ ভক্তদের মতো তামিলনাড়ু সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের একই প্রশ্ন। তারাও জানতে চায় কীভাবে সন্তান জন্ম দিয়েছেন এই তারকা দম্পতি। প্রশ্নের উত্তর খুঁজতে রীতিমতো তদন্তের নির্দেশ দিয়েছে তারা।  

তামিলনাড়ু সরকারের স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রামানিয়ান এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, রাজ্য সরকার বিষয়টি নিয়ে নয়নতারা ও ভিগনেশের কাছে ব্যাখ্যা চাইবে। তারা কি আসলেই সারোগেসি পদ্ধতিতে সন্তান নিয়েছেন কি না। তিনি আরও জানান, মেডিকেল সার্ভিসেস অধিদপ্তর বিষয়টি নিয়ে তদন্ত পরিচালনা করবে।

চলতি বছরের শুরুতেই ভারতে সারোগেসি পদ্ধতি নিষিদ্ধ করা হয়েছে। গত জানুয়ারি মাসে এ বিষয়ে দেশটির পার্লামেন্টে বিল পাস হয়েছে। বিলে বলা হয়েছে, যেসব দম্পতি শারীরিকভাবে সন্তান ধারণে অক্ষম, তাঁরাই কেবল এই পদ্ধতি অবলম্বন করতে পারবেন। এ ছাড়া ৩৫ থেকে ৪৫ বছরের যেসব নারী বিধবা ও বিচ্ছেদ হয়েছে, তাঁরা এই পদ্ধতিতে মা হতে পারবেন।

এর আগে অনেক তারকা দম্পতি সারোগেসি পদ্ধতিতে সন্তান জন্ম দিয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দম্পতি, শাহরুখ খান, শিল্প শেঠি, করণ জোহরসহ অনেকেই।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত