আনন্দে উচ্ছাসে  শিশুরা

ব্রিলিয়ান্ট ক্যাডেট কেজি স্কুলের বার্ষিক মিলাদ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  নিজস্ব  সংবাদদাতা

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২২, ২১:৩০ |  আপডেট  : ২০ জানুয়ারি ২০২২, ০৯:৪৭

২ দিনব্যাপী নানা আয়োজনে শেষ হয়েছে মুন্সীগঞ্জের শীর্ষ স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান  ব্রিলিয়ান্ট ক্যাডেট কেজি স্কুলের বার্ষিক মিলাদ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০২২। 

বৃহস্পতিবার  সকাল ৮ টায় শহরের মাঠপাড়া এলাকায় ব্রিলিয়ান্ট ক্যাডেট কেজি স্কুলের নিজস্ব মাঠে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ সময় শিক্ষকদের তত্বাবধানে বিপুল সংখ্যক অভিভাবকদের উপস্থিতিতে বিভিন্ন খেলায় প্রতিষ্ঠানটির সকল শ্রেণির শিশু শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

সকালে বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে এই আয়োজন শুরু হয়। দলগত ডিসপ্লে,  বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল বিভিন্ন ধরনের প্রতিযোগিতা সম্পন্ন হয়। শিশুরা দৌড়, ব্যাঙ লাফ, অংক দৌড়, যেমন খুশি তেমন সাজো সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ  শাহনাজ বেগমের সার্বিক তত্বাবধানে এবং পরিচালনায় বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতা শেষে বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে পরুস্কার তুলে দেন নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির নির্বাহী সম্পাদক জিতু রায়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির বার্তা সম্পাদক আদনান সা'দ। শিশুদের উদ্দেশ্য রাখা  সম্মানিত অতিথির বক্তব্যে জিতু রায় বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। 

 করোনা মহামারীর প্রকোপ শেষ হয়ে শিশুরা স্কুলের বিভিন্ন সহ- শিক্ষা কার্যক্রমে নিয়মিত অংশগ্রহণ করবে এমনটাি মনে করছেন  শিক্ষক, অভিভাবক এবং কোমলমতি শিক্ষার্থীরা। উল্লেখ্য ১৯৯৭ ইং সালে মরহুম আব্দুস ছাত্তার দেওয়ান স্কুলটি প্রতিষ্ঠা করেন।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত