বোট ক্লাবে কী ঘটেছিল, পরীমণিকে সাড়ে ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করল পুলিশ   

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০২১, ০৯:২৯ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০৭:৪০

চিত্রনায়িকা পরীমণিকে থানায় ডেকে নিয়ে তার করা মামলার তদন্তের বিষয়ে প্রায় সাড়ে চার ঘণ্টা কথা বলেছে পুলিশ। রোববার দুপুর আড়াইটার দিকে নিজের ব্যক্তিগত গাড়িতে করে সাভার মডেল থানায় আসেন পরীমণি। এরপর সন্ধ্যা ৭টার দিকে তিনি থানা থেকে বের হয়ে যান।

এর আগে ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ এনে সাভার মডেল থানায় মামলা করেন পরীমণি।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী জানান, পরীমণির মামলায় গত ২৩ জুন থেকে সাভার থানা হাজতে পাঁচদিনের রিমান্ডে রয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, উত্তরা ক্লাবের সাবেক প্রেসিডেন্ট আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও পরীমণির বন্ধু তুহিন সিদ্দিকী অমি। রিমান্ডে জিজ্ঞাসাবাদে আসামিদের কাছ থেকে তদন্তকারী কর্মকর্তা যেসব তথ্য পেয়েছেন, তা যাচাই করতেই পরীমণিকে থানায় ডেকে আনা হয়েছিল। এ সময় পরিমণির সঙ্গে তার কয়েকজন ঘনিষ্টজনও উপস্থিত ছিলেন।

তবে থানা থেকে বের হয়ে যাওয়ার সময় গণমাধ্যমকর্মীরা পরীমণিকে থানায় আসার কারণ জিজ্ঞেস করলে তিনি বলেন, মামলার অগ্রগতি ও পরিস্থিতি জানতে তিনি থানায় এসেছিলেন।

এদিকে পরীমণি থানায় এসেছেন খবর পেয়ে গণমাধ্যমকর্মীরা সেখানে ভিড় করলে পুলিশ থানার প্রধান ফটক বন্ধ করে দেয়। থানায় প্রবেশাধিকার সীমিত করলে অন্যান্য সেবা প্রত্যাশীরা ভোগান্তির মুখে পড়েন বলে অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, তদন্তের স্বার্থেই পরীমণিকে থানায় ডাকা হয়েছিল। পরীমণির আসার খবর পেয়ে উৎসুক জনতা থানায় ভিড় করলে প্রধান ফটক কিছু সময়ের জন্য বন্ধ করা হয়েছিল। তবে এতে থানায় সেবা নিতে আসা লোকজনদের প্রবেশে কোনো বাধা ছিল না।

থানা থেকে বের হয়ে পরীমণি বলেন, আমি মামলার অগ্রগতি জানতে আসছিলাম। আমার আজকে আসার কথা ছিল না। কয়েকদিন আগে আসার কথা ছিল। শারীরিক অসুস্থতার কারণে আসতে পারি নি। আমরা মামলাটা নিয়ে কথা বার্তা বলেছি। তিনি আরও বলেন, ওখানে (বোট ক্লাবে) যা যা ঘটেছিল সে কথাগুলো আমাকে বলতে হয়েছে। পরীমণি দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত থানায় অবস্থান করেন। 

গত ৯ জুন সাভারের বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি নিজেই। এরপর গত ১৪ জুন সাভার মডেল থানায় নাসির উদ্দিন মাহমুদ, অমিসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন তিনি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত