‘বেবি ডল’ সানি লিওনির সঙ্গে জমজমাট রোম্যান্স দেবের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২১, ১২:৪৮ |  আপডেট  : ২ মে ২০২৪, ০৭:৪১

‘বেবি ডল’ সানি লিওনির সঙ্গে জমজমাট রোম্যান্স দেবের। ব্যাকগ্রাউন্ডে বাজছে অভিনেতারই সিনেমার গান- ‘কী করে তোকে বলব, তুই কে আমার…’। আর সেই গানেই মঞ্চে পা মেলালেন সানি লিওনি আর দেব। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর গ্র্যান্ড ফিনালে পর্বের সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় শোরগোল। শুধু তাই নয়, তারকা সাংসদের সঙ্গে সানির এমন রোম্যান্স দেখে তো তাঁদের একাংশ, সিনেমার আবদার-ই জানিয়ে বসেছেন।

আগেভাগেই জানা গিয়েছিল, সানি লিওনির বং কানেকশনের কথা। তা কীরকম? আগেই খবর মিলেছিল যে, প্রথমবার বাংলা টেলিভিশন চ্যানেলে আগুন ঝরাতে চলেছেন বলিউডের এই হট-নায়িকা।

যাঁর রূপের ম্যাজিকে মুগ্ধ আট থেকে আশি! সেই মায়ানগরীর মায়াবী সুন্দরী এবার ধরা দেবেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ -এর দ্বিতীয় মরসুমের গ্র্যান্ড ফিনালেতে। তখন থেকেই অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। শেষমেশ, সেই পর্বের প্রোমো প্রকাশ্যে আসায় দেব-ভক্তদের উন্মাদনা এখন তুঙ্গে।

সংশ্লিষ্ট নাচের রিয়ালিটি শোয়ের চূড়ান্ত পর্বে চমক দিতে অতিথি বিচারক হয়ে এসেছিলেন সানি লিওনি। সেখানেই নাচের তালে মঞ্চ কাঁপাতে দেখা গেল অভিনেত্রীকে। আর তাঁকে সঙ্গ দিলেন ‘ডান্স ডান্স জুনিয়র’-এর আরেক বিচারক দেব ।

সানিও উচ্ছ্বসিত বাংলা গানে পা মেলাতে পেরে, তাঁর হাবভাবেই মিলল সেই ইঙ্গিত। সেই পারফরম্যান্স দেখে মুগ্ধ আরও দুই বিচারক মিঠুন চক্রবর্তী এবং মনামী ঘোষও । সেই পর্বের শুট যদিও অনেক আগেই হয়ে গিয়েছে। ক্ষুদে প্রতিযোগীদের নাচ দেখে নায়িকাও মজেছেন।

উল্লেখ্য, ‘ডান্স ডান্স জুনিয়র’-এর দ্বিতীয় মরসুমের গ্র্যান্ড ফিনালে পর্বে বিচারকের আসনে থাকছেন আরও দুই বলিউড তারকা। কিংবদন্তী হেলেন এবং পরিচালক-ডান্স কোরিওগ্রাফার রেমো ডিসুজা।

পরনে আকাশি রঙের শিফন ড্রেস, ডিজাইনার কোমরবন্ধনী, মুখে মিষ্টি হাসি, নাচের রিয়ালিটি শোয়ের অতিথি বিচারকের আসনে এমনভাবেই ধরা দেবেন সানি লিওনি। আগামী ২২ অগস্ট স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হবে গ্র্যান্ড ফিনালে পর্ব। চোখ রাখুন। নাহলেই কিন্তু দেব-সানির রোম্যান্টিক নাচের পারফরম্যান্স মিস করবেন!

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত