বিশিষ্ট সাংবাদিক ও বাচসাস সদস্য শামীম আলম দীপেন আর নেই

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১ নভেম্বর ২০২৩, ২২:০৩ |  আপডেট  : ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৪

চ্যানেল আইর ‘আমার ছবি’র নির্মাতা ও ফজলুল হক স্মৃতি পুরস্কর প্রাপ্ত বিশিষ্ট সাংবাদিক, গবেষক বাচসাস সদস্য  শামীম আলম দীপেন (৬৩) গতকাল বিকাল ৫টা ৩০ মিনিটে হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এদিন রাত ১০ টায়, জুরাইনের অনির্বাণ ক্লাব মাঠে তার জানাজা শেষে, জুরাইন কবরস্থানে তাঁকে দাফন করা হয়। 

তাঁর জানাজায় নিরাপদ সড়ক চাই চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, বাচসাস নির্বাচিত পরিষদের লিটন এরশাদ, আহমেদ তেপান্তর ও চ্যানেল আইর অনজন রহমান মরহুমের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন। 

মৃত্যুকালে তিনি বাচসাস সিনিয়র সদস্য, নিরাপদ সড়ক চাইয়ের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও চলচ্চিত্র সংসদ  আন্দোলনের একনিষ্ঠ কর্মী ছিলেন।

তাঁর মৃত্যুতে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি ‘বাচসাস , নিরাপদ সড়ক চাই , বাংলাদেশ কালচারাল রিপোর্টার এসোসিয়েশন ও টেলিভিশন রিপোর্টার এসোসিয়েশন অব বাংলাদেশ ট্রাব শোক প্রকাশ করেছে।

এ ছাড়াও বিক্রমপুর  প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অলক কুমার মিত্র, গ্রামনগর বার্তার প্রকাশক খান নজরুল ইসলাম হান্নান গভীর শোক প্রকাশ করেছে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত