বাগেরহাটে হাবিব কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসী

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২০ জুলাই ২০২২, ২০:২৫ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ০৫:৩৮

বাগেরহাট সদর উপজেলার হাবিব শেখের বিরুদ্ধে নানা ধরনের সন্ত্রাসী কর্মকান্ড,হামলা, চাদাবাজ, নারী নির্যাতন, চুরি, মিথ্যা মামলাসহ একাধিক অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী এলাকাবাসী। বুধবার (২০ জুলাই) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের মুজিববর্ষ কনফারেন্স রুমে এলাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলার বাদে কাড়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম মিন্টু। এ সময় বাদে কাড়াপাড়ার শেখ জাহিদুর রহমান ও শেখ লোকমান হাকিম উপস্থিত ছিলেন। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, সদর উপজেলার বাদে কাড়াপাড়া গ্রামের হাবিব শেখ ও তার পরিবার এলাকায় সমাজ বিরোধী, আইনবিরোধী কার্যকলাপ করার জন্য গ্রামের জনগনকে জিম্মি করে। এলাকার জনগন তাদের সন্ত্রাসী কার্যকলাপে অতিষ্ট হয়ে পড়েছে। সংবাদ সম্মেলনে জানান, হাবিব শেখ ও তার পরিবার এলাকার নিরীহ মানুষের সাথে প্রতারনা করে মিথ্যা মামলায় জড়ায় ও বিভিন্ন মাদক ব্যবসায়ের সাথে সংশ্লিষ্ট। কোন আইন কানুনের তোয়াক্কা না করে  সে তার অসামাজিক, অপরাধ মূলক কর্মকান্ড নিরবিছিন্ন ভাবে পরিচালনা করে যাচ্ছে। সে এলাকায় বিভিন্ন নারী নির্যাতন করে আসছে। তার বিরুদ্ধে নারী নির্যাতন মামলা রয়েছে যার নং ১১৬/২০২২ বর্তমানে মামলাটি পি. বি আইতে তদন্তনাধীন রয়েছে। সে চুরি করায় বাগেরহাট ১ম শ্রেনীর ম্যাজিস্ট্রেট আদালতে, যার কেস নং জি আর ৩২৬/৯৪ মাননীয় আদালত তাকে ৪ বছরের চুরির দায়ে দন্ড প্রদান করেন। পরবর্তীতে হাইকোর্ট বিভাগ জামিন মঞ্জুর করলেও সে আদালত অবমাননা করে, অদ্যবধি সে আইন ভঙ্গকারী আজও আদালতে উপস্থিত হয়নি। লিখিত সংবাদ সম্মেলনে আরো জানান,সে তার বাবার বিক্রয়কৃত সম্পত্তি যারা ক্রয় করেছে, তাদের কে বিভিন্ন উপায়ে মিথ্যা মামলা নিয়ে হয়রানি করে, তাদের সম্পত্তি জোর পূর্বক দখল করে তাদের সম্মানহানি করে, তাদের কাছ থেকে কৌশলে অর্থ আদায় করে। এই হাবিব ও তার পরিবারের অত্যাচারের হাত থেকে বাচতে বাগেরহাট মডেল থানায় একাধিক অভিযোগ দারে করেছেন। 

এ বিষয়ে হাবিব শেখ জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা,বানোয়াট । তারা নিজেদের স্বার্থস্ষিদ্ধির জন্য আমার বিরুদ্ধে এ মিথ্যা অভিযোগ  এনেছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত