বাগেরহাটে ভুমিদস্যুর মিথ্যাচারের বিরুদ্ধে সংবাদ কর্মীর পাল্টা সংবাদ সম্মেলন

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ১৩ আগস্ট ২০২১, ১৯:৪২ |  আপডেট  : ১১ মে ২০২৪, ১৮:২৬

বাগেরহাটের কচুয়ায় ভুমিদস্যু সুভাস দেবনাথ নিজের অপকর্ম আড়াল করতে সংবাদকর্মীকে জড়িয়ে মনগড়া উদ্দেশ্য প্রনোদিত ষড়যন্ত্র মূলক ভিত্তিহীন অভিযোগ তুলেছেন তার প্রতিবাদ জানিয়ে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন কচুয়া উপজেলার মঘিয়া ইউনিয়নের দেবরঞ্জনের ছেলে সাংবাদিক উজ্জল কুমার দাস। এসময় তার সাথে তার ফুফাতো ভাই নিত্য রঞ্জন ঘোষ উপস্থিত ছিলেন। রবিবার (১৩ আগষ্ট) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সংবাদ সম্মেলনে তিনি জানান, হত্যার হুমকী ও হামলার ঘটনা আড়াল করতে ভুমিদস্যু সুভাস দেবনাথ আমিসহ আরো ২জনকে জড়িয়ে মনগড়া উদ্দেশ্য প্রনোদিত ষড়যন্ত্র মূলক ভিত্তিহীন অভিযোগ উল্লেখ করে সংবাদ সম্মেলন করেছে। সুভাস দেবনাথ সাথে আমার ফুফাতো ভাই নিত্য রঞ্জন ঘোষ ও এক ব্যবসায়ির জায়গা সংক্রান্ত বিরোধ রয়েছে। তিনি বলেন, গত ০১লা ডিসেম্বর ২০২০ইং তারিখে  এস,এম হামিদুল হকের কাছ থেকে ৫২ নং খলিশাখালী মৌজার খতিয়ান নং ২০৭ এর ১৪ শতক বাগান সাফ কবলা মুলে আমার ফুফাতো ভাইয়ের স্ত্রী সুমা রানী ব্র¶ ও ভগ্নীপতি মিন্টু লালদে ক্রয় করে। তার জের ধরে এলাকার চিহ্নিত মামলাবাজ সুভাস দেবনাথ ও তার ক্যাডার বাহিনী অবৈধ ভাবে দখল করার জন্য আমার ফুফাতো ভাই নিত্য রঞ্জন ঘোষ ও তার পরিবারের সদস্যদের কাছে দীর্ঘ দিন ধরে চাঁদা দাবি করে আসছে ও জীবননাশের হুমকি প্রদর্শন করছে। এবিষয়ে আমি উপস্থিত থেকে গত ৭ আগষ্ট কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দেই। এতে ক্ষিপ্ত হয়ে ও আমার সাংবাদিক জীবনকে কলঙ্কিত করতে আমার বিরুদ্ধে সুভাস দেবনাথ নিজের অপকর্ম  আড়াল করতে এ ধরনের মিথ্যাচার করেছে।  

তিনি আরো বলেন, সুভাস দেবনাথ ও তার ক্যাডার বাহিনীর অত্যচারে এলাকার সংখ্যালঘু ও নিরিহ মুসলিম সম্প্রদায় অতিষ্ঠ হয়ে উঠেছে। সে ও তার ক্যাডার বাহিনী দিয়ে এলাকার সাধারন মানুষের জায়গা জমি দখল করে নিচ্ছে ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। সুভাস দেবনাথ বিভিন্ন সময়ে এলাকার বিভিন্ন মানুষের নামে ব্যাংক থেকে নামে বেনামে টাকা উত্তোলন করে আত্মসাতের পায়তারা করছে যার অসংখ্য তথ্য প্রমান আছে। বিভিন্ন সময়ে বিভিন্ন রকমের কাগজপত্র তৈরি করে এলাকার নিরিহ গ্রাম বাসিকে হয়রানি করছে। সুভাব ও পরিবারের হাত থেকে আমিসহ এলাকার সাধারন মানুষকে যাতে হয়রানির স্বীকার না হতে হয় এ জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।   

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত