বাগেরহাটে ইয়াবাসহ বাবা-ছেলেসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২১, ১৯:২৮ |  আপডেট  : ১১ মে ২০২৪, ০৯:০০

বাগেরহাটের শরণখোলায় ৯৫০ পিস ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে শরণখোলা উপজেলার মঠেরপাড় এলাকার ছগিরের বাড়িতে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। এসময়, ইয়াবা বিক্রি করে পাওয়া নগদ ৬ হাজার ১৮০ টাকা, মাদক পরিমাপের জনন্য ব্যবহৃত ডিজিটাল মিটার, ইয়াবা বিক্রির কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল এবং মুঠোফোন জব্দ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আটককৃতরা হলেণ, শরণখোলা উপজেলার মঠেরপাড় গ্রামের মৃত সামছুল হক হাওলাদারের ছেলে মোঃ তফছের হাওলাদার (৬০) মোঃ তফছের হাওলাদারের ছেলে মোঃ ছগির ওরফে ছাল্লু হাওলাদার (৩২), একই উপজেলার ভারানির পাড় গ্রামের মোঃ নাসির হাওলাদারের ছেলে মোঃ নাইম হাওলাদা(১৮), চালিতাবুনিয়া গ্রামের মোঃ আওয়াল শেখের ছেলেমোঃ রেজা শেখ, ঢাকার সবুজবাগ থানার মায়াকানন এলাকার মোঃ শাহীন আহমেদ্দের ছেলে মোঃ ইয়াসিন রাব্বী (১৬)।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃসাইদুর রহমান বলেন, এই চক্রটি দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯৫০ পিস ইয়াবাসহ পাঁচ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত