বছর শেষে ক্যাফে ডিজায়ার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২২, ১২:২৬ |  আপডেট  : ৭ মে ২০২৪, ১৯:১২

বছর শেষে নতুন চমক নিয়ে আসছে চরকি। আজ রাত আটটায় চরকি অরিজিনাল ফিল্ম ‘ক্যাফে ডিজায়ার’ মুক্তি পাবে। এটি নির্মাণ করেছেন গত বছরের আলোচিত ‘ঊনলৌকিক’ সিরিজের পরিচালক রবিউল আলম রবি। শিবব্রত বর্মনের মনস্তাত্ত্বিক সম্পর্কের গল্প ‘ক্যাফে ডিজায়ার’ তারকাভরপুর। পরিচালক ও লেখক মিলে এর চিত্রনাট্য লিখেছেন।

‘দুধকলা দিয়ে বুকে কালসাপ পুষি, রোজ রাতে তোমার বিষে নীল হয়ে খুশি...’। চরকির ফেসবুক পেজে একটি গানের এই কথা এবং এর সঙ্গে স্থিরচিত্রগুলো দেখে ধারণা করা যায়, ব্যতিক্রম কিছু হতে চলেছে সিনেমাটি। এই শহরের নানা রকম মানুষের কামনা-বাসনার মনস্তাত্ত্বিক গল্প এটি। যেখানে পুরো শহর অন্ধকার করে প্রতি রাতে অভিসারে বের হয় বিদ্যুৎ অফিসের এক কর্মকর্তা। এক উঠতি ব্যবসায়ী নিজের বিবেকের বিরুদ্ধে গিয়ে ক্লায়েন্টের মন রক্ষা করে। এক ট্রাভেল এজেন্ট কৌশলে দেরি করিয়ে দেয় তারই গ্রাহকের ভিসা। এলাকার সবচেয়ে সুন্দর ছেলের মন পেতে গোপনে দৌড় শেখে এক তরুণী। 

বাথটাব সারাই করতে এক কলের মিস্ত্রি ঢুকে পড়ে তারই প্রিয় নায়িকার বাসায়। এসব মানুষ সবাই যুক্ত বাসনার অভিন্ন সুতায়—এমনটাই বলতে চেয়েছেন গল্পকার।
এই ওয়েব ফিল্মে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ইন্তেখাব দিনার, সোহেল মণ্ডল, তমা মির্জা, খাইরুল বাসার, শ্যামল মাওলা, সানজিদা প্রীতি, সারিকা সাবরিন, আইশা খান, ফারহানা হামিদ, প্রিয়ন্তী উর্বী, প্রিয়াম অর্চি, বায়েজিদ হক জোয়ারদারস প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত