বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সিরাজদিখানে র‌্যালী আলোচনা সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২১, ১৬:২৯ |  আপডেট  : ১২ জুন ২০২৪, ০৪:০৩

লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ ) প্রতিনিধি ঃ  বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মুন্সীগঞ্জ সিরাজদিখানে র‌্যালী, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল  সারে ৯টায় উপজেলা  পরিষদ প্রাঙ্গনে এ কর্মসূচির আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে কেক কেটে বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন উদযাপন করে অতিথিরা। 

এরআগে  র‌্যালী শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে  শ্রদ্ধা নিবেদন করেছেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, সিরাজদিখান সার্কেল সিনিয়র এ এসপি রাজিবুল ইসলাম, সিরাজদিখান উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আহম্মেদ সাব্বির সাজ্জাদ,উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনূল হাসান নাহিদ,মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট তাহমিনা আক্তার তুহিন, চেয়ারম্যান মো. আব্দুল করিম শেখ, উপজেলা  আওয়ামী লীগের  সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন,শেখরনগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এস এম আমজাদ হোসাইন, সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব সভাপতি সুব্রত দাস রনক,উপজেলা তাঁতীলীগ সভাপতি মোঃ রাসেল শেখ,সিরাজদিখান উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,সাংবাদিক গোপাল দাস হৃদয়। 

বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। যার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তিনি সোনার বাংলা গঠনের স্বপ্ন দেখেছেন। কিন্তু স্বাধীনতা বিরোধীরা তাকে সপরিবারে নির্মমভাবে হত্যা করেছে। তবে বঙ্গবন্ধু রয়েছেন দেশের  প্রতিটি মানুষের হৃদয় জুড়ে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত