বগুড়ায় ভাতিজা হত্যা মামলায় চাচা গ্রেপ্তার

  মোঃ হেদায়েতুল ইসলাম (উজ্জল)

প্রকাশ: ২০ আগস্ট ২০২৩, ১৯:১৯ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১০:৩০

বগুড়ার আদমদীঘিতে চাচা ও ভাতিজা পরিবারের মধ্যে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের মারপিটে নিহত ভাতিজা আজিজার মন্ডল হত্যা মামলার প্রধান আসামী চাচা ফরিদ মন্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে পুলিশ ও র‍্যাবের যৌথ অভিযানে নওগাঁ জেলার পোরশা উপজেলার থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ফরিদ মন্ডল আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের মৃত আসকর আলী মন্ডলের ছেলে। পুলিশ গ্রেপ্তারকৃত আসামীকে গতকাল রবিবার দুপুরে আদালতে পাঠিয়েছে। এর আগে এই হত্যা মামলার দুই নম্বর আসামী রিপন হোসেনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

জানাগেছে, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে চাচা ফরিদ উদ্দিন মন্ডল ও ভাতিজা আজিজার মন্ডল পরিবারের মধ্যে প্রায় দেড় যুগ ধরে বিরোধ এবং মামলা-পাল্টা মামলা করার ঘটনা চলে আসছে। গত ৮ আগস্ট বিকালে চাচা ফরিদ উদ্দিন মন্ডল মাঠ থেকে গরু ছাগল নিয়ে বাড় ফিরছিল। এসময় নিহত আজিজারের বাড়ির দরজার সামনে একটি গরু মলত্যাগ করে। এর জেরে ভাতিজা আজিজারের সাথে চাচা ফরিদের কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষ মারপিটে জড়িয়ে পরে। হামলা করে মারপিট ও প্রতিরোধে পাল্টা মারপিটের ঘটনা ঘটে। এতে আজিজার মন্ডল তার স্ত্রী আজিরুন ও ভাই আজিজুল এবং ফরিদ উদ্দিন ও তার ছেলে রিপন হোসেন গুরুতর আহত হয়। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আজিজার মন্ডল ৯ আগস্ট  ভোরে মারা যায়। এ ঘটনায় নিহত আজিজার মন্ডলের স্ত্রী আজিরুন বেগম বাদী হয়ে চাচা শ্বশুড় ফরিদ উদ্দিন তার ছেলে রিপন সহ চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার দুই নম্বর আসামী রিপন হোসেনকে ঘটনার পরদিনই পুলিশ গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। 

আদমদীঘি থানার অফিসার রেজাউল করিম রেজা জানান,মামলার প্রধান আসামী ফরিদ মন্ডলকে নওগাঁর পোরশা থেকে শনিবার রাতে গ্রেপ্তার করা হয়। রবিবার দুপুরে গ্রেপ্তারকৃত ফরিদ মন্ডলকে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত