বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ দুই যুবক গ্রেপ্তার

  মোঃ হেদায়েতুল ইসলাম (উজ্জল)

প্রকাশ: ১৩ জুলাই ২০২৩, ১৮:১৯ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১১:৩৩

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে স্টেশনের পার্শ্বে ডাঙ্গাপাড়া নামক স্থানে নির্মানাধীন ব্রীজের পার্শ্বে ট্রেন যাত্রীদের মূল্যবান মালামাল ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহম্পতিবার সকালে সান্তাহার রেলওয়ে থানায় তাদের বিরুদ্ধে দস্যুতা দন্ডবিধি, ১৮৬০ এর ৩৯০ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে বগুড়া আদালতে প্রেরন করা হয়েছে। গত বুধবার গভীর রাতে উপজেলার সান্তাহার ইউনিয়নের ডাঙ্গাপাড়া নামক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শুভ ওরফে শুভেচ্ছা (২৬) গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ভুতমারা কালিতলাহাট গ্রামের মৃত বাবলু রহমানের ছেলে ও রেজোয়ানূল ইসলাম রেজাউল (৪১) দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বড়খুর গ্রামের হামিদুল ইসলামের ছেলে।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ সুত্রে জানা যায়, সান্তাহার রেলওয়ে স্টেশনের পার্শ্বে ডাঙ্গাপাড়া নামক স্থানে রেলওয়ে নির্মানাধীন ব্রীজের পার্শ্বে প্রায় চুরি, ছিনতাইয়ের ঘটনা ঘটে। বুধবার রাতে ওই নির্মানাধীন ব্রীজের নিকট দেশী অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ সেখানে অভিযান চালিয়ে দুই জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ছোড়া, একটি হাসুয়া, ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। এ বিষয়ে রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন,গ্রেপ্তারকৃত ওই দুই যুবকের বিরুদ্ধে দস্যুতা আইনে মামলা দায়ের করা হয়েছে। শুভ ও রেজাউল এর নামে বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, ছিনতাই ও মাদক সহ একাধিক মামলা রয়েছে। বৃহম্পতিবার দুপুরে তাদেরকে বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত