বগুড়ায় ট্রাকের ধাক্কায় পলিটেকনিকের দুই শিক্ষার্থী নিহত

  বগুড়া প্রতিবেদক 

প্রকাশ: ২৪ জুলাই ২০২২, ১০:৩১ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০৭:৪৭

বগুড়ায় ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই পলিটেকনিক শিক্ষার্থী নিহত হয়েছেন। শনিবার দুপুর দেড়টার দিকে শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতেরা হলো, শহরের দক্ষিণ চেলোপাড়া এলাকার খোকন মোহন্তের ছেলে সাগর মোহন্ত(২১) এবং সিরাজগঞ্জের শাহজাদপুরের জামিরতা এলাকার আলমাছের ছেলে তানভীর হোসেন(২১)। এতে আহত সানি নামে আরও একজন গুরুতর আহত হয়েছেন। তারা তিনজনই বগুড়া সরকারি পলিটেকনিক এর ৫ম সেমিস্টারের শিক্ষার্থী। 

এসব তথ্য নিশ্চিত করেছেন শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা  ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, তানভীর, সাগর এবং সানি মোটরসাইকেলযোগে ২য় বাইপাস ধরে মাটিডালীর দিকে যাচ্ছিলেন। আর শেরপুরের একটি খালি ট্রাক বেতগাড়ী লিচুতলার দিকে  যাচ্ছিল। পথিমধ্যে নিশ্চিন্তপুর এলাকায় পৌঁছালে মোটরসাইকেল ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তানভীর মারা যায়। পরে সানি ও সাগরকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে নিলে সেখানে সাগরের মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনার পরেই ট্রাক চালক পালিয়ে গেছে। তবে  দুঘটনা কবলিত ট্রাক জব্দ করেছে পুলিশ। আর নিহতদের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত