দুই চোর গ্রেপ্তার

বগুড়ায় চুরি যাওয়া ট্রাক উদ্ধার

  মোঃ হেদায়েতুল ইসলাম (উজ্জল)

প্রকাশ: ১১ মে ২০২৩, ১০:৩৪ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৯:০৭

বগুড়ার আদমদীঘিতে চুরি যাওয়া ট্রাকসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার ভোর রাত্রে নওগাঁ জেলার আত্রাই মির্জাপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার আলতাফ নগর এলাকার মৃত আয়েজ উদ্দীনের ছেলে রুবেল হোসেন (২৭) ও নওগাঁ জেলার আত্রাই উপজেলার তারাটিয়া বড়ভাঙ্গা এলাকার সুকবর আলীর ছেলে রমজান আলী (২৪)।

আদমদীঘি থানা পুলিশ সুত্রে জানা গেছে, গত শনিবার রাত ৯ টায় নশরতপুর ইউনিয়নের মুরইল বাজারের দক্ষিনে ট্রাকটি রেখে বাড়িতে ঘুমানে যান ট্রাকের মালিক মাসুদ রানা। পরের দিন সকালে সেখানে গিয়ে দেখতে পান ট্রাকটি নেই কে বা কাহার চুরি উদ্দেশ্যে নিয়ে গেছে। এরপর ট্রাকের মালিকের কাছে একটি মোবাইল নাম্বার থেকে ফোন করে এক লক্ষ দাবী করে এবং বলে টাকা দিলে ওই ট্রাকটি ফেরত দেওয়া হবে। পরে রোববার সন্ধ্যায় ট্রাকের মালিক মাসুদ রানা নিকটবর্তী থানা পুলিশের সহয়তা নেন। বুধবার ভোর রাত্রে নওগাঁ জেলার আত্রাই উপজেলার মির্জাপুর গ্রাম থেকে ওই চোর চক্রের ২ সদস্যসহ ট্রাকটি উদ্ধার করেছে।

এ বিষয়ে আদমদীঘি থানার পরিদর্শক (তদন্ত) জিল্লর রহমান জানান, চোর চক্রের দুই সদস্যকে চুরি যাওয়া ট্রাকসহ গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় থানায় দায়েরকৃত মামলায় তাদের গতকাল বুধবার দুপুরে বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত