বগুড়ায় এক ট্রাকের পিছনে অপর ট্রাকের ধাক্কা, নিহত-৩

  মোঃ হেদায়েতুল ইসলাম (উজ্জল)

প্রকাশ: ১৫ জুলাই ২০২৩, ২২:০৬ |  আপডেট  : ১০ মে ২০২৪, ২১:০৯

বগুড়ার আদমদীঘিতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে অপর ট্রাকের ধাক্কায় চালকসহ ৩জন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘির মুরইল বাজার সংলগ্ন এলাকায় ব্রীজের পাশে এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ট্রাক দু’টি আটক করেছে। নিহতরা হলো ট্রাক চালক ঢাকার কামরাঙ্গীচরের বাদন মিয়া (৪০), নওগাঁর সাপাহার মাস্টারপাড়র আমজাদ হোসেনের ছেলে রাফিকুল ইসলাম (৫৭) ও নওগাঁর দয়ালের মোড় এলাকার ওমর আলীর ছেলে মোস্তাক আলী (৪৫)। হেলপার ঢাকার কামরাঙ্গীচরের এলাকার হেলপার জামাল উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (২৩) আহত হয়েছে। আহতকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শুক্রবার দিবাগত রাতে মহাসড়কের আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডের পূর্বে ব্রিজের নিকট ঢাকা মেট্রো-ট-২০-৪৪১২ নম্বর একটি মাল বোঝাই ট্রাক অকেজো হয়ে দাঁড়িয়ে ছিল। রাত সাড়ে ৩টায় অপর একটি ঢাকা মেট্রো-ন- ২০- ৯৫২৬ নম্বর ট্রাকটি উক্ত স্থানে দাঁড়িয়ে থাকা ওই ট্রাকটিকে পিছন থেকে ধাক্কা দিলে দুই ট্রাকের ৩ জন নিহত হয়। এর মধ্যে ঘটনাস্থলে নওগাঁর সাপাহার মাস্টারপাাড়র রফিকুল ইসলাম ও ঢাকার কামরাঙ্গীচরের ট্রাক চালক বাদন মিয়া ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে অপর নওগাঁর দয়ালের মোড় এলাকার মোস্তাক আলী মারা যায়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় কবলিত ট্রাক দুটি আটক করেছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত